Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

‘বিয়ে বন্ধ কর’, আচমকাই বিয়ের মণ্ডপে উঠে আদেশ দিল পুলিশ, সামনে আসল কারণ!

বর এবং কনের মালাবদল পর্ব সবে শেষ হয়েছে। ঠিক সেই মুহূর্তেই পুলিশ হাজির হয়েছেন। পুলিশের তরফ থেকে সেইটা মুহূর্তেই নির্দেশ দেওয়া হল বিয়ে বন্ধের। বরকে পাকড়াও করলো পুলিশ। রীতিমতো হতবাক হয়ে যান অতিথিরা। কিন্তু এমন কি হল যে পুলিশকে আসতে হল বিয়ের আসরে? সাথে সাথে কানাঘুসো শুরু হয়ে যায়। বিষয়টি পরে সবার সামনে আসল তারপর। উত্তরপ্রদেশের গোরখপুরে ঘটনাটা ঘটেছে।

পুলিশের তরফে কনের পরিবারকে জানানো হয় , তাদের মেয়ে কে যে যুবকের সঙ্গে বিয়ে দেওয়া হচ্ছে, তিনি আগে থেকেই বিবাহিত । তার একটা বছর চারেকের ছেলেও আছে। এরপর ওই যুবককে থানায় নিয়ে যাওয়া হয়। যুবকের প্রথম পক্ষের স্ত্রী এবং সন্তান সোমবার সকালে থানায় হাজির হন। কনের পরিবারের থেকে পণ বাবদ যে টাকা নিয়েছিলেন, তা ফিরিয়ে দিতে রাজি হন যুবক পঞ্চায়েতের সিদ্ধান্তে। যে টাকা খরচ করেছিল কনের পরিবার বিয়ের আয়োজনের জন্য, যুবককে নির্দেশ দেওয়া হয় তাও ফিরিয়ে দিতে। আর যুবকের বিরুদ্ধে তারপর কোনও অভিযোগ দায়ের করেনি কনের পরিবার।

পুলিশ জানিয়েছে, বিবেকানন্দ যাদব নামে ওই যুবক২০১৪ সালে বিয়ে করেন। বিয়ে হয় অযোধ্যার একটি মন্দিরে। বাবার বাড়িতে থাকেন তিনি বিবেকানন্দের স্ত্রী’র দাবি। তার সঙ্গেই তাদের ছেলে থাকে। তারইমধ্যে তাঁকে ওই যুবক এড়িয়ে যেতে থাকেন বলে ওই মহিলা দাবি করেন। তিনি এও বলেন যে, তিনি জানতে পারেন যে যুবকের বাড়ি থেকে অন্য একটি জায়গায় বিয়ের ঠিক করা হয়েছে গত ১২ ডিসেম্বর (রবিবার) রাতে। যুবক বিয়ে করতে গিয়েছেন সেখানে। তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন মহিলা সেই খবর পেয়েই। পুলিশকে পুরো বিষয়টি জানান তিনি। তারপর পুলিশ বিয়েবাড়িতে হাজির হয় রবিবার রাত ১২ টা নাগাদ । তড়িঘড়ি বিয়ে বন্ধ করে দেওয়া হয়।

Related posts

প্রেমিকার জীবনে এসেছে নতুন পুরুষ! স্ট্যাম্প পেপার কিনে যুবতীর বাড়িতে হাজির পুরনো প্রেমিক

News Desk

মাত্র ৫৫ টাকার ইনভেস্টমেন্ট করলে অ্যাকাউন্টে আসবে ৩৬ হাজার! কেন্দ্রের স্কিমে দুর্দান্ত সুযোগ

News Desk

শৌচাগারের ব্যাবস্থা নেই শ্বশুরবাড়িতে! স্বামীর সাথে বচসার পর আত্মঘাতী গৃহবধূ!

News Desk