Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

পুলিসের দ্বারস্থ ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের লেখক ও গায়ক ভুবন বাদ্যকর, কিন্তু কেন?

তিনি গান গেয়েছেন সাথে কয়েকদিনের মধ্যে বিখ্যাত হয়েও গেছেন কিন্তু নিজের প্রাপ্য টাকা পাচ্ছেন না। এদিকে তাঁর গান রেকর্ড করে বিভিন্ন ইউটিউবার ইউটিউব এ আপলোড করে প্রায় লক্ষাধিক টাকা রোজগার করে ফেলেছেন এ কদিনে । এবার বীরভূমের দুবরাজপুর থানায় এই অভিযোগ নিয়েই হাজির ভুবন বাদ্যকর বীরভূমের সেই বাদাম বিক্রেতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম'(Kacha Badam Song), আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম এই গানটি। বিয়ে বাড়ির ব্যান্ড পার্টির বাজানো থেকে শুরু করে সারা বিশ্বে সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় কয়েক লক্ষ মানুষ এই গানের ভিডিও দেখে ফেলেছে। এখন এই গান বেজে উঠছে মোবাইলে ফেসবুক, ইউটিউব, রিলসে চোখ রাখলেই। পেশায় বাদাম বিক্রেতা এই মানুষটি এই বিখ্যাত গান টি করেছেন। ভুবন বাদ্যকর তাঁর নাম। এই ভুবন বাদ্যকার বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।

ইতিমধ্যে সোশ্যাল মাধ্যমে তাঁর এই গান ভাইরাল হওয়ায় ভুবন বাবুর দাবি, এই গান গেয়ে প্রচুর মানুষ ইউটিউবের মাধ্যমে টাকা রোজগার করেছেন , কিন্তু কিছুই পাচ্ছেন না তিনি। ভুবন বাবু জানান, প্রচুর মানুষ প্রত্যেকদিন তাঁর বাড়িতে ভিড় করছেন তাঁর গান ভাইরাল হওয়ার কারণে সকলে গান ভিডিও রেকর্ডিং করছেন। সোশ্যাল মাধ্যমে আজ সেগুলি দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এমনকি তাঁর গান কপিরাইট দেখাচ্ছে ইউটিউবেও, কিন্তু তিনি কোন গানই নিজে আপডেট করেননি। তাই ওনার দাবি, তদন্ত করুক পুলিশ এবং তার প্রাপ্য টাকাটুকু তাকে পেতে পুলিশ প্রশাসন সাহায্য করুক ।

তিনি, তাঁর ভিডিও ভাইরাল হওয়ার কারণে এতটাই আতঙ্কিত যে তিনি জানান, তিনি হেলমেট পড়ে  এসেছেন থানায় আসার সময়ও। কারণ ওঁর সন্দেহ, কিডন্যাপও করে নিতে পারে কেউ ওঁকে। আবার, তাঁর সঙ্গে ছবি তুলতে ভিড় জমান প্রচুর মানুষ থানাতেও।

Related posts

কর করে ২৩ লক্ষ টাকা খরচ করে কিনেছিলেন কালো ঘোড়া, স্নান করাতে গিয়ে চক্ষু ছানাবড়া মালিকের

News Desk

সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত ছবি পোস্ট করে বিপদে শ্রাবন্তী! হতে পারে হাজতবাসও

News Desk

এক্স বয়ফ্রেন্ডের বাবাকেই বিয়ে করলেন এই তরুণী! কারণ শুনলে যে কেউ চমকে উঠবেন

News Desk