Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

চাঞ্চল্যকর! ৯০ বছর বয়সী বৃদ্ধ শ্বশুরমশায়ের হাতে মারাত্মক পরিণতি ৫৭ বছরের পুত্রবধূর

পারিবারিক অশান্তি একেক সময় এমন ভয়ঙ্কর রূপ নেয় যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে মানুষ মারাত্মক কান্ড ঘটিয়ে বসে। কিছু কিছু বিষয় নিয়ে পরিবারের মধ্যে বচসা এতটাই বেড়ে দাড়ায় যে ৯০ বছর বয়সী অশতিপর বৃদ্ধ শ্বশুরমশাই নিজের ছেলের বউকে রেয়াত করলেন না। সকলে অবাক এমন ঘটনা প্রকাশ্যে আসার পর।

হারদোইতে নিজের পুত্রবধূকে গুলি করে খুন করলেন এক শ্বশুর। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অভিযুক্ত শ্বশুরকে বর্তমানে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরপ্রদেশের হারদোই জেলার থেকে এই চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। পারিবারিক বিরোধের জেরে ৯০ বছর বয়সী শ্বশুর তার ৫৭ বছর বয়সী পুত্রবধূকে রাইফেল দিয়ে গুলি করেন। ঘটনাস্থলেই পুত্রবধূর মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে আটক করে।

ঘটনাটি বেহতা গোকুল থানার সৈয়দপুর গ্রামের। এখানে বসবাসকারী ৯০ বছর বয়সী গফুরের দুই ছেলে ইরশাদ ও ইকবাল। পুলিশ জানায়, বোনের সঙ্গে গফুরের পারিবারিক কলহ চলছিল। এই বিতর্কে ইরশাদের বেগম সুলেমা তার শ্বশুরবাড়ির বিরুদ্ধে কিছু মন্তব্য করেন। এরপর গফুরের সঙ্গে বড় ছেলের বউ সুলেমার (৫৭) কথা কাটাকাটি শুরু হয়। এ সময় মেজাজ হারিয়ে গফুর তার লাইসেন্স করা রাইফেল দিয়ে পুত্রবধূকে গুলি করে। এতে ঘটনাস্থলেই সুলেমার মৃত্যু হয়।

গুলির শব্দ শুনে লোকজন গফুরের বাড়ির দিকে ছুটে যায় এবং তড়িঘড়ি করে গোকুল পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে শ্বশুরকে আটক করেছে। এ ক্ষেত্রে হারদোইর এসপি রাজেশ দ্বিবেদী জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সৈয়দপুর গ্রামে বৃদ্ধ গফুর পারিবারিক কলহের জেরে তার পুত্রবধূ সুলেমাকে তার লাইসেন্স করা রাইফেল দিয়ে গুলি করে হত্যা করে। শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। কোন ঝগড়ার জের ধরে এই ঘটনা ঘটল তা জানার চেষ্টা করছে পুলিশ।

Related posts

গর্ভবতী স্ত্রীকে মায়ের কাছে রেখে এসে বেপাত্তা স্বামী! ফেসবুকে ছবি দেখে হতবাক স্ত্রী..

News Desk

ছেলে বাইক চায়! আবদার মেটাতে টাকার জোগাড় করতে যে কান্ড ঘটালেন বাবা, যেতে হলো জেলে

News Desk

দিঘার সৈকতে ভেসে এল মৃত হাজার হাজার মাছের মতন দেখতে প্রাণী , কোথা থেকে এলো? উত্তেজনা এলাকায়

News Desk