Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘স্ত্রীকে ভীষণভাবে মিস করি..’ ৭০ বছরের বৃদ্ধর মৃতদেহের কাছে মিলল লিখে রাখা চিরকুট

রাজস্থানের ভরতপুরে গাছে ঝুলে আত্মহত্যা করেছেন ৭০ বছর বয়সী এক ব্যক্তি। পুলিশ বৃদ্ধের মৃতদেহের কাছে একটি লিখে রেখে যাওয়া নোটও পেয়েছে, যাতে তিনি আত্মহত্যার কারণ জানিয়েছেন। প্রবীণ লিখেছেন যে তিনি তার প্রয়াত স্ত্রীকে মিস করেন। এজন্য সে আত্মহত্যা করছে।

বলা হচ্ছে, ৭০ বছর বয়সী বৃদ্ধ নারায়ণ সিং রূপবাস থানা এলাকার ভাহরাবলি গ্রামের বাসিন্দা ছিলেন। গত বছর তাঁর স্ত্রী ভগবান দে মারা যান। স্ত্রীর মৃত্যুর পর নারায়ণ হতাশায় ভুগতে শুরু করেন। স্ত্রীকে খুব মিস করতেন স্বামী। স্ত্রীর বিচ্ছেদ নারায়ণকে এতটাই আঘাত করেছিল যে তিনি আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন। বুধবার গ্রামের পাশের একটি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

আত্মহত্যার আগে নাতিকেও ডেকেছিলেন ওই বৃদ্ধ। কিছুক্ষণ পর তার মৃত্যুর খবর আসে। তাৎক্ষণিকভাবে পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্ত শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে। পুলিশ জানিয়েছে, মৃতের কাছে পাওয়া সুইসাইড নোটে লেখা ছিল, ‘সবাইকে রাম রাম, আমি আত্মহত্যা করতে যাচ্ছি, এর সঙ্গে কারও কোনো সম্পর্ক নেই। আমি আমার স্ত্রীকে খুব মিস করি বলে আত্মহত্যা করছি।

মথুরা গেট ভরতপুরের স্টেশন ইনচার্জ রামনাথ গুর্জার জানিয়েছেন, মৃত নারায়ণ সিং গত ২০ বছর ধরে জেলা হাসপাতালের কাছে অবস্থিত ধর্মশালায় দারোয়ান হিসাবে কাজ করতেন। একই সময়ে ধর্মশালার পাশের একটি গাছে গলায় ফাঁস দিয়ে জীবন শেষ করেন তিনি। তার দুই সন্তান আছে যারা বিবাহিত। তাদেরও সন্তান আছে। পুলিশ দেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। বৃদ্ধের এমন করুন পরিণতিতে গ্রামের সকলেই শোকাচ্ছন্ন।

Related posts

একটু আগেই সদ্যোজাতদের দুধ খাইয়ে এসেছিল মা! তারপরেই ঘটে গেল এমন দুর্ঘটনা

News Desk

কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে নয়া করোনা রিপোর্ট, দেশে ৩৫ হাজারের নিচে নামল দৈনিক করোনা সংক্রমণ, রাজধানীতে খুলল নার্সারি স্কুল

News Desk

সেক্সী হওয়ার ইচ্ছায় নিতম্ব উন্নত করলেন মডেল! যৌন সঙ্গম করতে গিয়ে পড়লেন ফাঁপরে

News Desk