Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্কুলে যেতে রাজি করাতে চকোলেট দিয়েছিল বাবা-মা! সেই চকোলেটই যেভাবে প্রাণ কাড়লো শিশুর

কর্ণাটকের উদুপি জেলা থেকে একটি মর্মান্তিক ঘটনা সামনে এসেছে। এখানে বান্দুর শহরের কাছে বিজুর গ্রামে চকোলেট খেয়ে মৃত্যু হল এক বাচ্চা মেয়ের। ঘটনাটি বুধবারের। গ্রামের একটি ৬ বছর বয়সী মেয়ে একটি মোড়ক সহ চকলেট গিলে ফেলে, যার কারণে মেয়েটি দম বন্ধ হয়ে যায় এবং সে অজ্ঞান হয়ে যায় এবং কিছুক্ষণ পরে সে মারা যায়। নিহতের নাম সমনভি, সে ওখানকার বিবেকানন্দ ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্রী।

ঘটনার তথ্য দিয়ে পুলিশ জানায়, মেয়েটি যখন বাড়ি থেকে বের হয় তার হাতে চকোলেট ছিল। সে স্কুল বাসে বসে সেই চকলেটের মোড়কসহই চকলেট গিলে ফেলে, যা তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার সামনভী স্কুলে যেতে রাজি হচ্ছিল না। এমন অবস্থায় তাকে চকলেট দিয়ে স্কুলে যেতে রাজি করানো হয়।

বাচ্চা মেয়েটির বাবা-মা তাকে স্কুলে যেতে রাজি করায় চকলেটের প্রলোভন দেখিয়ে। সে যখন স্কুলের জন্য তৈরি হচ্ছিল বাবা-মা তার হাতে একটি চকলেট দেয়। এরপর মেয়েটি স্কুল বাস আসতে দেখে হুড়মুড় করে র‍্যাপার সহ মুখে চকলেট ঢুকিয়ে দেয়। দৌড়ে স্কুল ভ্যান ধরার আগে এইভাবে চকলেট গিলে ফেলার ফলে তার মৃত্যু হয়।

মেয়েটি বাসের দরজার কাছে অজ্ঞান হয়ে পড়ে
যায়। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মেয়েটিকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসকরা মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠান। পুলিশ জানিয়েছে যে ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে যে মেয়েটি মোড়কের সাথে চকোলেটটি গিলেছিল, যার ফলে তার মৃত্যু হয়েছিল। অন্যদিকে শিশুটির এমন দুঃখজনক মৃত্যুর পর স্কুলে একদিন ছুটি ঘোষণা করেছে স্কুল প্রশাসন।

Related posts

রান্নাঘরে ৫০টি পোষা ইঁদুর! মহিলার অদ্ভুত শখের কারণ দেখে তাজ্জব নেট নাগরিকরা!

News Desk

কড়া নাড়ছে করোনার চতুর্থ ঢেউ? ব্যাপক হারে বাড়ছে দেশের করোনা সংক্রমনের গ্রাফ!

News Desk

যেন ‘থ্রি ইডিয়টস’ ছবির দৃশ্য! মোবাইলের আলোয় করানো হল মহিলার প্রসব! জন্ম নিল সন্তান

News Desk