Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

২১-এর তরুণীর সাথে সময় কাটাতে হোটেলে গিয়েছিলেন ৫৩ বছরের ব্যক্তি, এরপরই যা ঘটলো

২১ বছর বয়সী একটি মেয়ের সাথে একান্তে সময় কাটানোর জন্য ৫৩ বছর বয়সী একজন বিবাহিত ব্যক্তি নিজের স্ত্রীকে মৃত বলেছিল। কিন্তু মেয়েটি তার স্ত্রীর সামনে লোকটির জারিজুরি খুলে দিল। আসলে, মেয়েটি লোকটির উপর গুপ্তচরবৃত্তি করছিল এবং তার স্ত্রীই তাকে এই কাজটি দিয়েছিল।

মেয়েটির নাম দানি বোস এবং সে পেশায় একজন মডেল। মডেল দানি বোস, যিনি দম্পতির বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করেছিলেন, সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন এবং বলেছেন যে তিনি এমন একজন ব্যক্তির পর্দা ফাঁস করেছেন যিনি ৩০ বছর ধরে বিবাহিত এবং সংসার করছেন। তার স্ত্রীও বেঁচে ছিলেন। তবুও, সে তার স্ত্রীর মৃত্যুর বিষয়ে মিথ্যাচার করে নিজেকে অবিবাহিত বলে।

স্ত্রীর নজর ছিল লোকটির উপর:

অল্প বয়সী মেয়েদের সঙ্গে সম্পর্ক গড়তে চেয়েছিলেন বলেই তিনি এমনটি করেছেন। কিন্তু তার স্ত্রীর নজর ছিল লোকটির কাজের দিকে। স্ত্রী দানি বোসকে নিয়োগ করেন এবং তার স্বামীকে হাতেনাতে ধরার সিদ্ধান্ত নেন।

‘ডেইলি স্টার’-এর সঙ্গে আলাপকালে দানি বোস বলেন, লোকটির কথা শুনে আমি অবাক হয়েছি। দানি তার সঙ্গে সময় কাটানোর পর তার স্ত্রীকে ওই ব্যক্তির ছবি পাঠিয়ে ‘প্রতারণার’ পর্দা ফাঁস করলেন। অনেক ব্যবহারকারী দানি বোসের টিকটক ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন যে লোকটি তার স্ত্রীর অনুগত নয়, আবার কেউ বলেছেন যে স্ত্রী মহিলাটি গুপ্তচর হয়ে উঠেছে।

মডেল দানি বোস সেই ব্যক্তির সাথে আলাপ করেছিলেন, এরপর তিনি তাকে দেখা করার প্রস্তাব দেন। হোটেলে এক বার কথা বলার সময় দানি বোস তাকে জিজ্ঞাসা করলে তিনি বিবাহিত কিনা, তিনি বলেছিলেন যে তিনি অবিবাহিত এবং তার স্ত্রী মারা গেছেন।

Related posts

কলা নাকি তেজস্ক্রিয়? কতোটা সত্য এই তথ্য? কি বলছে বিজ্ঞান জেনে নিন

dainikaccess

আজ হিরোশিমা দিবস, ফিরে দেখা পৃথিবীর ইতিহাসে প্রথম পারমাণবিক হামলার দিনটি

News Desk

রোলস রয়েসে চেপে সেলুনে যান ! ভারতের এই কোটিপতি নাপিতের কাহিনী শুনলে অবাক হবেন

News Desk