Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বারবার আম খেতে চাইতো ৫ বছরের শিশু! অঘোরে প্রানটাই দিয়ে দিতে হলো এই কারণে

উত্তরপ্রদেশ থেকে একটি মর্মান্তিক ঘটনা সামনে এসেছে, যেখানে এক নিরীহ শিশু খাওয়ার সময় তার নিজের কাকার কাছ থেকে আম চাওয়া এতটাই গুরুতর বিষয় হয়ে দাড়াল যে অঘোরে প্রানটাই দিয়ে দিতে হলো। উত্তরপ্রদেশের শামলি জেলায় ৩৩ বছর বয়সী এক ব্যক্তি তার পাঁচ বছর বয়সী ভাইজি কে হত্যা করেছে, কারণ সে খাওয়ার সময় বারবার আম চাচ্ছিল বলে অভিযোগ। বর্তমানে অভিযুক্ত কাকাকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ৫ বছরের মেয়ে খায়রু নিশা খাবার খেতে গিয়ে বারবার আম চাইছিল। এতে ক্ষিপ্ত হয়ে তার কাকা তাকে হত্যা করেছে বলে অভিযোগ। অভিযুক্ত প্রথমে একটি রড দিয়ে তার মাথায় আঘাত করে এবং যখন তার রক্তপাত শুরু হয়, তখন সে আতঙ্কিত হয়ে তার গলা কেটে ফেলে এবং তার শরীর একটি বস্তায় ভরে ফেলে, এমনটাই পুলিশ জানিয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, মঙ্গলবার শামলির খেদা কুর্তন গ্রামে এই মর্মান্তিক খুনের ঘটনা ঘটে। এক শ্রমিকের মেয়ে খায়রু নিশা বিকেল থেকে নিখোঁজ ছিল এবং পুলিশ রাতে অভিযুক্ত উমরদিনের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে। কান্ধলার এসএইচও শ্যামবীর সিং বলেছেন যে অভিযুক্ত নিজেও গ্রামবাসীদের সাথে ভাইজির সন্ধানে গিয়েছিল, তবে পুলিশের সন্দেহ হওয়ার পরে সে উধাও হয়ে যায়।

শামলির এএসপি ওপি সিং বলেছেন যে পুলিশ অভিযুক্ত উমরদিনকে গ্রামের কাছাকাছি একটি জঙ্গল এলাকা থেকে গ্রেপ্তার করেছে এবং তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্র (একটি ছুরি এবং একটি লোহার রড) উদ্ধার করেছে। অভিযুক্তকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে শুক্রবার জেলহাজতে পাঠানো হয়েছে। নির্যাতিতার বাবার অভিযোগের ভিত্তিতে আইপিসির 302 (খুন) ধারায় অভিযুক্তের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

Related posts

বেশ কদিন পর আবারও কমলো দৈনিক সংক্রমণ, কিন্তু অ্যাকটিভ রোগীর সংখ্যা বেশ বাড়লো

News Desk

প্রেমে প্রতারিত হয়ে মহিলা খুললেন কল গার্ল র‌্যাকেট ! পাটনার ঘটনায় চাঞ্চল্য

News Desk

কোভিড পরিসংখ্যানে আবারও আশঙ্কার সিঁদুরে মেঘ! কি বলছে স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট

News Desk