Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পাকিস্তানি গ্যাংয়ের সাথে মিলে ঠগবাজি! কোটিপতি বানানোর নামে দিনের পর দিন যা চলছিল

বিহারের জামুই থেকে তিন ভয়ঙ্কর সাইবার অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। যারা কোটিপতি বানানোর নামে প্রতারণা করে আসছিল। তাদের কাছ থেকে ২ লাখ ৮২ হাজার নগদ টাকা, ১০টি এটিএম কার্ড, পাঁচটি মোবাইল ফোন, আধার কার্ড ও পাসবুক উদ্ধার করেছে পুলিশ। এটি জামুই পুলিশের জন্য একটি বড় সাফল্য বলে মনে করা হচ্ছে। পাকিস্তানসহ অন্যান্য আন্তর্জাতিক গ্যাংয়ের সঙ্গে তাদের সংযোগের বিষয়টিও সামনে এসেছে। এই অপরাধীদের পুঙ্খানুপুঙ্খভাবে জিজ্ঞাসাবাদ করছে এটিএস, ইকোনমিক অফেন্সেস ইউনিট। এর পাশাপাশি সক্রিয় চক্রের অন্য সদস্যদেরও খুঁজে বের করা হচ্ছে।

Up teacher arrested for smashing students face with cake

জামুই ডিএসপি ডঃ রাকেশ কুমার বলেছেন যে পুলিশ সুপার ডঃ শৌর্য সুমন তথ্য পেয়েছেন যে জামুইতে কিছু সাইবার অপরাধী সক্রিয় রয়েছে। টিভি অনুষ্ঠান কৌন বনেগা ক্রোড়পতির নাম ছাড়াও এই অপরাধীরা লটারির নামে প্রতারণা করছে। অপরাধীদের ধরতে একটি দল গঠন করা হয়েছে। এই দলে ছিলেন সার্কেল ইন্সপেক্টর অখিলেশ সিং, লক্ষ্মীপুর থানার ইনচার্জ রাজারাম শর্মা, সাইবার ও টেকনিক্যাল ব্রাঞ্চের অফিসাররা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থান থেকে তিন সাইবার অপরাধীকে গ্রেফতার করা হয়।

ডিএসপি বলেছেন যে অভিযুক্তদের মোবাইলগুলি তদন্ত করে দেখা গেছে যে এই লোকেরা সাইবার জালিয়াত এবং তাদের তারের বিভিন্ন আন্তঃরাজ্য গ্যাংয়ের সাথে জড়িত এবং এমন একটি বা দুটি সন্দেহজনক নম্বর পাওয়া গেছে যা পাকিস্তানি নম্বর। এ বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানান, এই নম্বরটি আবিদ নামের একজনের। যার মাধ্যমে লেনদেন হয়েছে। পুরো বিষয়টি সাইবার ক্রাইম ও জালিয়াতির সঙ্গে জড়িত। এ বিষয়ে অর্থনৈতিক অপরাধ ইউনিটকে অবহিত করা হয়েছে। পাকিস্তানি অপরাধী আবিদের ব্যাপারে দৃঢ় পদক্ষেপ নিতে বলছে জামুই পুলিশ।

Related posts

একটু আগেই সদ্যোজাতদের দুধ খাইয়ে এসেছিল মা! তারপরেই ঘটে গেল এমন দুর্ঘটনা

News Desk

কন্ডোম ব্যবহার করছেন! কেনার সময় এই বিষয়গুলি মনে না রাখলেই হতে পারে সর্বনাশ!

News Desk

মেকানিকের সঙ্গে পরকীয়া! স্বামীকে হত্যার জন্য ‘দু’জন ভাড়াটে খুনী’ কে ‘সুপারি’ দিল মহিলা

News Desk