Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং স্বাস্থ্য

সঙ্গীর সাথে যৌন মিলনের সময়ে যে ভুলগুলি সমস্ত মেয়েদের এড়িয়ে চলা অবশ্যই উচিত।

শারীরিক মিলন নিয়ে সব মানুষের মধ্যেই প্রচুর কৌতহল আর প্রশ্ন থাকে। কিন্তু, এই বিষয় নিয়ে খোলা খুলি কথা বলতে গেলেই সকলেই অপ্রস্তুত হয়ে যান। ফলস্বরূপ সেক্স নিয়ে নানা ভ্রান্ত ধারণাও রয়েছে সাধারণ মানুষের মধ্যে। বিশেষত মেয়েরা সেক্সের সময় নানা রকম ভুল করেই থাকেন। কারণ সেক্স নিয়ে মেয়েদের মধ্যেও অনেকরকম ফ্যান্টাসি থাকে। তবে খোলাখুলি আলোচনা না করতে পারার জন্য অনেক ধোঁয়াশা থেকে যায়। আজও অনেক মেয়েই মাস্টারবেশন, লিবিডো, ভার্জিনিটি এবং পর্নোগ্রাফি প্রসঙ্গে খুব একটা সচ্ছন্দ নন। তাই শারীরিক মিলনের সময় কীভাবে পার্টনার বা স্বামীকে খুশি রাখবেন? জেনে নিন সেই সব প্রশ্নের উত্তর।

যৌন সঙ্গমের সময় স্বামী বা সঙ্গীকে অন্য কোনও নামে ডাকবেন না। মনে রাখবেন, সব পুরুষের তা পছন্দ নাও হতে পারে। তাই সাবধানতার জন্য এই অভ্যেস অবশ্যই এড়িয়ে চলুন। অন্য নামে ডাকলে উত্তেজনার মুহূর্তে আপনার পুরুষ সঙ্গী ভাবতেই পারে, আপনার একাধিক জনের সঙ্গে সম্পর্ক রয়েছে। ফলে মিলনের সময় তিনি রেগে চলে যেতে পারেন।

সঙ্গীর চুম্বনের ইচ্ছা হলে সেই সময় তাঁর সঙ্গে কোনও রকম তর্কে যাবেন না। আগের কোনও ঘটনা নিয়ে কোনো মনকষাকষিও নয়। পুরনো ঘটনা টেনে আনলে সম্পর্কে ভালো প্রভাব পড়ে না। বরং সেক্সের আগে ভালো করে চুমু খান। এতে প্রেমে গভীরতা বাড়বে।

অনেক মহিলাই জানেন না পুরুষ দেহে এমন কিছু অংশ রয়েছে যা খুবই স্পর্শকাতর। সেক্সের সময়ে সেই জায়গাগুলোতে মহিলার স্পর্শ যৌন উত্তেজনা অনেক গুণ বাড়িয়ে দেয়। তাই সেক্সের বিষয়ে খোলা মানসিকতা ভীষণ জরুরি। শারীরিক মিলনকে উপভোগের চেষ্টা করুন। এতে আপনার সেক্স লাইফ অনেক বেশি সুন্দর হবে।

অনেক মেয়েই সেক্সের সময়ে স্বভাবগত লজ্জা পান। নিজেকে বারবার আড়াল করার চেষ্টা করেন। এই অভ্যেস থাকলে, তা আপনার সঙ্গীর কাছে একেবারেই কাম্য নয়। সঙ্গীর কাছে কোনও রকম লজ্জা নয়। সঙ্গমের সময়ে নারীদের খোলামেলা থাকাই বাঞ্ছনীয়।
এই সমস্ত কিছুই কোনো নারীকে পুরুষের চোখে করে তুলবে অনন্যা। মনে রাখবেন ভালো যৌন জীবন কোনো সম্পর্কে অপরিহার্য।

Related posts

এখানকার জনসংখ্যার অর্ধেকই যৌনতায় বিরক্ত, তারা মাসে একবার সেক্স করেন, কেন জানেন?

News Desk

শুভ দীপান্বিতা! জানুন এবারের কালীপুজোর নির্ঘণ্ট ও শুভ যোগ! ৪টি গ্রহ অধিষ্ঠান করবে এক রাশিতে

News Desk

কোভিড ভ্যাকসিন নেওয়ার পর পরই কী যৌন মিলন নিরাপদ? বিশেষজ্ঞ দের কী মত।

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x