Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

ওয়ার্ক ফর্ম হোমের জন্য চমকপ্রদ অফার এয়ারটেল ও বিএসএনএলের। জেনে নিন কি থাকছে প্ল্যানে

২০২০ সালের শুরুর দিকে একটি নামের সঙ্গে পরিচিত হয়েছিল ভারতবর্ষের মানুষ কোভিড-১৯ এই নতুন । ২০২০ সালে উদ্বেগ তৈরি হয়েছিল এই কোভিডের কারণে গোটা দেশজুরে। গোটা দেশের সমস্ত পরিষেবাগুলি ভাইরাসের সংক্রমণ আটকাতে বন্ধ করে দেওয়া হয়েছিল । বাড়ি বসে বেসরকারী অফিসের কর্মীদের কাজ করতে হত ।  বছরের শেষে এই ভাইরাস খানিকটা নিয়ন্ত্রণে এলেও কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কার্যত নাজেহাল সরকার থেকে চিকিৎসক মহল চলতি বছরের এপ্রিলের শুরু থেকে ।

সাম্প্রতিক সময়ে দুই লক্ষের বেশি ছাড়িয়েছে সংক্রমণের হার । এমতাবস্থায় ফের একবার বিভিন্ন রাজ্যে চালু করা হয়েছে লকডাউন, কারফিউ এর মতো ব্যবস্থা । বাড়ি বসে কাজ করতে হচ্ছে বিভিন্ন প্রাইভেট সেক্টরের কর্মীদের এই করোনা দ্বিতীয় ঢেউয়ের জন্য। আর বিএসএনএল, এয়ারটেল টেলিকম সংস্থাগুলি তাদের পরিকল্পনায় খানিকটা সংশোধন করেছে এই সমস্ত কর্মীদের কথা ভেবে । তারা নিয়ে এসেছে কম দামে অনেক ইন্টারনেট পরিষেবা ভালোভাবে বাড়িতে কাজ করার জন্য । এমনকি এই সমস্ত টেলিকম সংস্থাগুলি কনটেন্ট বেনিফিট অফারও দিয়ে থাকছে তাদের গ্রাহকদের ৮০০ টাকার নিচে । ওয়ার্ক ফর্ম হোমের জন্য নতুন পরিষেবা চালু করছে এয়ারটেলএবং বিএসএনএল ।

৪৯৯ এবং ৭৯৯ টাকা দুটি পরিকল্পনা ভারতের অন্যতম প্রথম সারির বড়ো টেলিকম সংস্থা এয়ারটেল গ্রাহকদের জন্য চালু করেছে । টেলিকম সংস্থা বাড়ি বসে কাজ করার জন্য বিশেষত এই নতুন পরিকল্পনাগুলো চালু করেছে । ৪৯৯ টাকায় এয়ারটেল গ্রাহকদের দিচ্ছে ৪০ এমবিপিএস গতির সঙ্গে ৩,৩০০ জিবি ডাটা এবং আনলিমিটেড কলের সুবিধা। এর পাশাপাশি এক্সট্রিম ডিটিএইচ বক্স, হাঙ্গামা প্লে, ভুট বেসিক, আলট্রা, এবং এরস নাউ পরিষেবাগুলি এই পরিকল্পনায় মিলবে । অন্যদিকে গ্রাহকরা পাবে ১০০ এমবিপিএস গতি আনলিমিটেড ডাটা এবং কলের সুবিধা ৭৯৯ টাকার পরিকল্পনায় । পাশাপাশি এই পরিকল্পনায় পাওয়া যাবে এক বছরের জন্য ফ্রী শ-অ্যাক্যাডেমি, এয়ারটেল এক্সট্রিম, এবং উইংক মিউজিক।

এছাড়া এক্সসাইটেল-এ ৬৯৯ টাকার প্রতি মাসে পরিকল্পনাটি গ্রহণ করতে পারে ব্রডব্যান্ড ব্যবহারকারীরা । এছাড়াও গ্রাহকরা চাইলে এক বছরের জন্য এই ব্রডব্যান্ড ৪,৭৯৯ টাকা দিয়ে পরিকল্পনা গ্রহণ করতে পারে, যা প্রতি মাসের জন্য ৩৯৯ টাকা করে ধার্য। পাশাপাশি এই কোম্পানি গ্রাহকদের ৭৫২ টাকার পরিকল্পনায় দিয়ে থাকে ভুট অ্যাপস, এরস, এবং জি ৫ এর মতো বিনোদনমূলক অ্যাপ্লিকেশনগুলি।

Related posts

করোনা অতিমারির সংকট কাটিয়ে পর্যটকদের জন্যে দরজা খুলল থাইল্যান্ড। মানতে হবে কি কি নিয়ম?

News Desk

১৪ই ডিসেম্বর: রাইট ভাতৃদ্বয়ের প্রথমবার বিমান ওড়ানোর চেষ্টা এবং আরো যা কিছু আজকের দিনে ঘটেছিল

News Desk

বরফে ঢাকা উচ্চপাহাড়ে লড়াইয়ের জন্য ফের নতুন সেনাবাহিনী বানাচ্ছে চিন! কি বলছে রিপোর্ট

News Desk