Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভিডিওতে দেখা যাচ্ছে মেয়ের পা ধোয়া জল খাচ্ছেন মা আর বাবা! কি কারণে শুনলে অবাক হবেন

বেশ কদিন ধরে একটি ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি তার পাশাপাশি এক নতুন বিতর্কেরও সৃষ্টি করেছে। একটি মেয়ের বাবা এবং মা তার পা ধুয়ে দিচ্ছেন। তারপর মেয়ের পা ধোয়া সেই জল খাচ্ছেন তারই মা বাবা। এমন এক অদ্ভুত ঘটনা দেখে হতবাক সকলেই। কারণ তারা এমন এক ঘটনা ঘটিয়েছেন যা খুব একটা দেখা যায় না । যদিও তারা যে কারণে এমন চমকে দেওয়া ঘটনা ঘটিয়েছেন তা আরো বেশি অবাক করবে আপনাকে ।
আরও পড়ুন –

এই ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়া টুইটারে শেয়ার করা হয়েছে। টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো @dc_sanjay_jas নামের একটি প্রোফাইল থেকে। সেখানে দেখা যাচ্ছে যে, একজন যুবতী একটি চেয়ারের উপরে বসে রয়েছেন। তাঁর বাবা পায়ের সামনে বসে রয়েছেন। একটি পাত্রের মধ্যে তিনি মেয়ের পা রেখে তা ধুইয়ে দিচ্ছেন দুধ এবং জল দিয়ে। বাবা ভালো করে নিজের মেয়ের পা ধুইয়ে দিচ্ছেন। এরপর একটি তোয়ালে এনে দেন মা এবং সেই তোয়ালে দিয়ে মেয়ের বাবা পা মুছে দেন। কিন্তু, সবথেকে আশ্চর্য লাগছে এটা দেখে যে মেয়েটির বাবা তার মেয়ের পা ধুইয়ে দেওয়া সেই দুধজল পান করা শুরু করেন। এরপর তার মাকেও সেই দুধজল পান করতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একটি লাল রঙের জলে মেয়ের পা ডুবিয়ে দেওয়া হয় মেয়ের পা ধোঁয়া জল পান করার পরে। এরপর মেয়ের পায়ের ছাপ নেওয়া হয় একটি সাদা কাপড়ে। সাধারণত যখন বিয়ে করে শ্বশুর বাড়ি যায় মেয়েরা তখন এই নিয়ম করা হয়। সোশ্যাল মিডিয়ায় সেই ভাইরাল হওয়া ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, বিদায়ের আগে মেয়ের পায়ের ছাপ রেখে দিচ্ছে বাবা ও মা। যদিও , মেয়ের পা ধুয়ে জল খাওয়ার ব্যাপারটা বেশ একটু অদ্ভুত।

Related posts

১২ই ডিসেম্বর: ভারতের রাজধানী কলকাতা থেকে দিল্লীতে স্থানান্তর ও আরো যা কিছু আজকের দিনে ঘটেছিল

News Desk

শাহিদ আফ্রিদির সঙ্গে যৌনতায় মেতেছিলেন! ডার্টি সিক্রেট খোলসা করলেন আরশি খান

News Desk

মর্মান্তিক! পনের দাবী না মেটায় বধূকে জোর করে অ্যাসিড খাওয়ালো শ্বশুরবাড়ির লোক

News Desk