Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

আইপিএল চলাকালীনই করোনা নিয়ে বিরাট বার্তা দিলেন রয়াল চ্যালেঞ্জার্সের অধিনায়ক কোহলি

ফের দেশে মারাত্বক রূপ নিচ্ছে করোনা। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে কাবু গোটা ভারত। প্রত্যেক দিন ভয়ঙ্কর ভাবে বাড়ছে সংক্রমনে আক্রান্ত ও মৃতের সংখ্যা।

এরই মধ্যে দিল্লির প্রশাসনের পাশে এসে দাঁড়ালেন রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তথা জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। নতুন করে করোনা মোকাবিলার জন্য সচেতনতার কথা বললেন দিল্লি-এর পাশাপাশি গোটা দেশের বাসিন্দাদের।

করোনা পরিস্থিতিতে নতুন করে আংশিক লকডাউন-এর পথে হাঁটছে বিভিন্ন রাজ্য । বহু জায়গায় জারি করা হয়েছে নাইট কার্ফু। খুব জরুরি কাজ ছাড়া কাউকে বাড়ির বাইরে না বেরনোর আর্জি জানিয়েছে প্রশাসন।

দিল্লীর অবস্থা যথেষ্ট ভয়াবহ। এবার দিল্লির প্রশাসনের পাশে এসে দাঁড়ালেন বিরাট কোহলি।

সম্প্রতি দিল্লী পুলিশের অনুরোধে সচেতনতা বৃদ্ধিতে একটি ভিডিও প্রকাশ করেন বিরাট কোহলি। সেই ভিডিও দিল্লি পুলিশের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হল।

ভিডিওটি তে কোহলি বলেছেন, বন্ধুরা, আপনারা সকলেই জানেন ফের মারাত্বক হচ্ছে করোনা। পরিস্থিতি প্রত্যেক দিন খারাপের দিকে এগোচ্ছে। তাই আমি ফের একবার আপনাদের সকলের কাছে অনুরোধ করছি। আপনি যদি  জরুরি পরিষেবার সাথে যুক্ত হন বা জরুরি কাজে বাড়ির যেতে হয় তাহলে অবশ্যই মাস্ক পড়ুন। পরস্পরের সাথে সামাজিক দূরত্ববিধি মেনে চলুন। প্রত্যেকে হাত স্যানিটাইজ করতে থাকুন। সমস্ত সতর্কতা অবলম্বন করা আবশ্যিক। অতিমারির বিরুদ্ধে ফের একবার দৃঢ়তার সঙ্গে লড়াই করতে হলে আমাদের পুলিশকর্মী ভাই-বোনেদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। এটা আমাদের সকলের কর্তব্য। আমি আবারও বলছি, আপনি নিজে সুরক্ষিত তো গোটা দেশ সুরক্ষিত।  সকলে নিজের দায়িত্ব পালন করুন। নিয়ম মেনে চলুন। জয় হিন্দ।’

Related posts

একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত, বন্ধ করা হল আইপিএল

News Desk

ট্রেনের পেছনে বড় করে X লেখা থাকে? জেনে নিন এখানে

News Desk

জম্বি ভাইরাস যদি হানা দেয়, ভুতুড়ে নির্জন শহরে একাই নির্জনবাসে থাকেন শিল্পপতি!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x