Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

বাস্তুমতে বাড়িতে এই সব জিনিস হঠাৎ উপস্থিত হলে বুঝবেন সেই মুহূর্ত থেকে হল ভাগ্যের উদয়!

মানুষের ভাগ্য আর সেই ভাগ্যের চাকা কখন চলতে শুরু করবে কেউ বলতে পারবে না। বাড়ি-গাড়ি, সম্পত্তি, টাকাপয়সা কে না চান! অন্তত পক্ষে জীবনের ছোটখাটো প্রয়োজনগুলো মিটিয়ে যাতে স্বাচ্ছন্দ্যে থাকতে চান না, এমনটা হয়ত আমাদের সকলেরই মনের কথা৷ কিন্তু ধনী হব ভাবলেই তো আর দুম করে হাতে অনেক অর্থ চলে আসে না৷ তার জন্য অনেক পরিশ্রম করতে হয়৷ সাথে যে জিনিসটার প্রয়োজন পড়ে তা হচ্ছে ভাগ্য। যদি ভাগ্য সাথে না থাকে তাহলে যতই পরিশ্রম করুন না কেন কিছুতেই কপালের শিকে ছিড়বে না। আমরা সকলেই চাই ভাগ্যের চাকা যেন দুর্দান্ত ছুটতে থাকে সারাজীবন। কিন্তু শুধুমাত্র ভেবে নিলেই যে এরকমটা হবে তাতো নয় । আমরা সব সময় এটাই চেষ্টা করি যাতে ভাগ্য আমাদের সাথে সবসময় থাকে। কিছু কিছু ভাগ্য সংকেত থাকে যা থেকে ভাগ্যে পরিবর্তন ঘটে যেতে পারে। জ্যোতিষশাস্ত্র মতে কিছু কিছু জিনিস বাড়িতে আনলে হঠাৎ করেই ভাগ্যের উদয় ঘটবে ।

দেখে নিন জিনিসগুলো কী কী—

• অত্যন্ত শুভ লক্ষণ বাড়িতে হঠাৎ টিয়াপাখি এসে বসা। যদি একটি পালক সেই টিয়াপাখির বাড়িতে পড়ে তা হলে বুঝবেন আপনার সুখের সময় শুরু। বাড়িতে টিয়াপাখী থাকলে কোনও অশুভ শক্তি প্রবেশ করতে চাইলেও তা ঢুকতে পারে না।

• যদি কোনও ফুল উড়ে এসে পড়ে আশেপাশের বাড়ি থেকে, তা হলে ভাগ্যের উন্নতি হয় খুব দ্রুত। যদি ফুল হয় সাদা রঙের তবে সুফল পাওয়া যায় আরও। বাড়িতে সাদা রঙের জুঁইফুল গাছ রাখা শুভ বলে দাবি অনেক বাস্তুশাস্ত্রবিদের।

•হঠাৎ যদি সাদা পায়রা এসে বসে বাড়িতে তা হলে সেই বাড়িতে ধন বৃদ্ধি হবেই। জ্যোতিষ শাস্ত্রে পায়রাকে বুধ গ্রহের সঙ্গে সম্বন্ধ যুক্ত বলে মানা হয়। তবে একটা বিষয় খেয়াল রাখতে হবে, পায়রার সঙ্গে কোনও রকম খারাপ ব্যাবহার নয় বরং খাবার ও জল-সহ তার বিশেষ যত্ন নিলে বাড়ি মঙ্গলময় হয়ে ওঠে। নাহলে পড়তে পারে অশুভ প্রভাব।

• যদি কোনও শুভ সংবাদ যেটি অন্য কারো জন্য ছিল ভুল করে আপনার বাড়িতে চলে আসে তা হলে বুঝবেন আপনার দুঃখের দিন শেষ হয়ে সুখের দিন শুরু হতে চলেছে।

• যদি বাড়িতে কোনো কারণে গরু ঘুরতে ঘুরতে চলে আসে তা হলে খুব শীঘ্র আপার সম্মান বৃদ্ধি পেতে চলেছে বলে জানবেন। একে তাড়াবেন না। জল দিন।

Related posts

এসে গেল গণেশ চতুর্থী, জানুন পুজোর শুভক্ষণ, তিথি-নক্ষত্র। কিভাবে মনোবাসনা পূর্ণ হবে

News Desk

ইনস্টাগ্রামে সেন্সুয়াল লাইভ, টাকার বদলে নুড ভিডিয়ো কল! অশ্লীলতার অভিযোগে বিপাকে গহনা বশিষ্ঠ

News Desk

কলা নাকি তেজস্ক্রিয়? কতোটা সত্য এই তথ্য? কি বলছে বিজ্ঞান জেনে নিন

dainikaccess