Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED বিনোদন

কোভিড বিধি ভেঙেছেন, এফআইআর (FIR) দায়ের দিশা পাটানি, টাইগার শ্রফের বিরুদ্ধে

মুম্বাই পুলিশে এফআইআর দায়ের হল টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিরুদ্ধে। অভিযোগ করোনা বিধি ভেঙেছেন তারা। কিন্তু কি এমন করলেন যে কারণে পুলিশের জালে জড়িয়ে পড়লেন টাইগার-দিশা।

সারা ভারতের মধ্যে মহারাষ্ট্র করোনার দ্বিতীয় ঢেউয়ে সবচেয়ে বেশি পর্যদুস্ত। করোনা সংক্রমনে লাগাম টানতে সেই রাজ্য জুড়ে বর্তমানে জারি রয়েছে কড়া কোভিড বিধি। কিন্তু এই করোনা বিধিনিষেধ কে ইচ্ছাকৃতভাবে উলঙ্ঘন করেছেন অভিনেতা। বর্তমানে মুম্বই শহরে দুপুর ২টো বাজার পর রাস্তায় বেরোনোর উপরে জারি রয়েছে বহু বাধা নিষেধ। কড়াকড়ি ভাবেই কোনও বৈধ কারণ এই সময়ের পর রাস্তায় বেরোনো নিষেধ। কিন্তু এই নিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে সন্ধেবেলা বান্দ্রার বাসস্ট্যান্ডের কাছে গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন টাইগার-দিশা। এতেই পুলিশের কাছে ধরা পড়েন তারা। সূত্রে খবর গাড়ি নিয়ে বাইরে ঘোরার কোনো বৈধ কারণ দর্শাতে পারেন নি তারা।

নাম না করেই মুম্বাই পুলিশের পক্ষ থেকে এই নিয়ে সোশ্যাল মিডিয়া তে একটি সতর্ক বার্তাও দেওয়া হয়।

টাইগার-দিশা অভিনীত দুটি সিনেমার নাম উল্লেখ করে এক ট্যুইটের মাধ্যমে মুম্বাইবাসী কে অযথা ‘হিরোগিরি’ এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে মুম্বই পুলিশের। মুম্বই পুলিশের ওই ট্যুইটে বলে হয়েছে, করোনার বিরুদ্ধে বর্তমান যুদ্ধের সময় বান্দ্রার রাস্তায় ‘মলঙ্গ’ হয়ে ঘোরার মূল্য দিতে হয়েছে দুই অভিনেতাকে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪ ও ১৮৮ ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। আমরা সমস্ত মুম্বইবাসীকে অনুরোধ করছি, বিনা কারণে ‘হিরোপন্তি’ না করার, যাতে কোভিড-১৯ এর জন্য তৈরি সুরক্ষাবিধি ভঙ্গ হয়।

Related posts

থাইল্যান্ডের যৌনপল্লীতে ঢুকে পরে বিপাকে প্রৌঢ়! যৌনকর্মীর কাণ্ডে আসতে হলো পুলিশকেও

News Desk

চোর সন্দেহে বৃদ্ধা পরিচারিকার দেহে সূঁচ ফুটিয়ে শাস্তি দিলেন অবসরপ্রাপ্ত পুলিশকর্মী! তারপর…

News Desk

‘প্রেমের ভূত’ ছাড়াতেন এই বাবা! আসল কীর্তি প্রকাশ্যে আসতেই হাতকড়া পড়ালো পুলিশ

News Desk