Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মধ্যরাতে নগ্ন হয়ে ঘুরে বেড়াচ্ছে এক ব্যক্তি, ভিডিও ভাইরাল হতেই আতঙ্কিত এলাকাবাসী

গায়ে আষ্টেপিষ্টে তেল মেখেছে। আর তেল মেখে ওই অবস্থাতেই নগ্ন হয়েছে ঘুরে বেড়াচ্ছে রাস্তায় এক ব্যক্তি। কিন্তু সে ঘুরছে রাতের অন্ধকারে। মধ্যরাতে সিসিটিভি ক্যামেরায় ওই ব্যক্তির নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর এই দৃশ্য ধরা পড়েছে। সম্প্রতি সিসিটিভি ক্যামেরার সেই ফুটেজ ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপরই আতঙ্ক ছড়ায় এলাকার বাসিন্দাদের মধ্যে। এক ব্যক্তি নগ্ন হয়ে ঘুরছেন কী উদ্দেশ্যে তা নিয়ে জল্পনা ছড়ায় বিস্তর। সিসিটিভি ফুটেজ দেখে এর পরই নগ্ন হয়ে রাস্তায় ঘোরা ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ধৃত ব্যক্তি মহারাষ্ট্রের থাণের কাছে কালওয়া এলাকার বাসিন্দা। পুলিশ এই ব্যাপারে জানিয়েছে, এই বছর ২৪ এর ব্যক্তি আসলে এক চোর। প্রচুর চুরির ঘটনায় মামলা রয়েছে তার নামে।

এই ব্যাপারে জানা গিয়েছে, ওই চোরের নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর দৃশ্য যে এলাকার সিসিটিভিতে ধরা পড়েছে। গত কয়েকদিনে সেই এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনাও ঘটেছে। ওই অবস্থায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে চোরকে মধ্য়রাত থেকে ভোররাতের মধ্যেই। অফিসার সুধীন পাতিল এই ঘটনা নিয়ে রাবালে থানায় জানিয়েছে, তাঁকে খুঁজে বের করা পুলিশের কাছে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল ভিডিয়ো ভাইরাল হওয়ার পর। কারণ, এই সিসিটিভি ফুটেজ ঘিরে বাসিন্দাদের মধ্য়ে আতঙ্ক ছড়িয়েছিল। জরুরি হয়ে উঠেছিল সেই আতঙ্ক থেকে মুক্তি দেওয়াও। অভিযুক্ত চোরকে সিসিটিভি ফুটেজ দেখেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাগিয়েছে , কালওয়ার বাসিন্দা নগ্ন হয়ে ঘুরে বেড়ানো ব্যক্তি। তার বিরুদ্ধে কালওয়া থানায় ৯টি মামলা দায়ের রয়েছে। যখন পুলিশ ওই ২৪ বছরের চোরকে গ্রেফতার করে, তখন সে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিল। তাই গ্রেফতারির পর ওই চোরের চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ। পুলিশ জানিয়েছে, রি ব্যক্তি সুস্থ হয়ে উঠলে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হবে।

পুলিশ জানিয়েছে, ওই যুবক লোকের মনে ভয়ের সঞ্চার করতেই নগ্ন হয়ে চুরি করতে যেত। গা পিচ্ছিল করে তোলার জন্য গায়ে তেল মাখত। যাতে সহজে পালিয়ে যেতে পারে কেউ ধরতে এলে।

Related posts

‘বিয়ে বন্ধ কর’, আচমকাই বিয়ের মণ্ডপে উঠে আদেশ দিল পুলিশ, সামনে আসল কারণ!

News Desk

ফলোয়ারদের থেকে ৪০০ কোটি টাকা তুলে দুই মাস কোথায় সুন্দরী ইউটিউবার? উঠলো অভিযোগ

News Desk

সিন্থেটিক ভ্রুণ তৈরি করছে বায়োটেক ফার্ম! ভবিষ্যতে কি কৃত্রিম শিশুর জন্ম হবে? কি বলছেন বিজ্ঞানীরা

News Desk