Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বেডরুমে সাহসিকতার সীমা অতিক্রম করলেন নেহা! উষ্ণ ফটোশুটে পাগল করলেন অনুরাগীদের

বর্তমান সেলিব্রেটিদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় চর্চিত যে সমস্ত স্টারেরা তাদের মধ্যে নেহা মালিক অন্যতম। নেহার লুক এবং স্টাইল নিয়ে দেশজুড়ে মানুষ পাগল। নেহার হটনেস যত বাড়ছে, ততই বাড়ছে তার ভক্তদের সংখ্যাও। সম্প্রতি নেহা তার সাহসিকতার সীমা অতিক্রম করে কিছু ছবি শেয়ার করেছেন। নেহা মালিক তার ইনস্টাগ্রামে এমন সিজলিং পোজ দিয়ে ছবি শেয়ার করেছেন, যে মানুষের হুঁশ উড়ে গেছে। তার ছবি নিয়ে ভক্তদের প্রতিনিয়ত প্রতিক্রিয়া রয়েছে।

এই ছবিগুলিতে নেহার হট স্টাইল, তার কিলার অ্যাটিটিউড দুর্দান্ত দেখাচ্ছে। অভিনেত্রীর এই ছবিগুলি থেকে চোখ সরানো যেন নেট নাগরিকদের পক্ষে কঠিন হয়ে পড়ছে।

তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, নেহা তার বেডরুমে কালো বিকিনিতে একটি ফটোশুট করেছেন। নেহার সৌন্দর্য এবং সিজলিং স্টাইল নিয়ে সারা সোশ্যাল মিডিয়ায় চর্চা যেন আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল ছবিতে বিছানায় শুয়ে আছেন নেহা। নেহা এই যাবৎ হয়তো অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে তেমন একটা ছাপ ফেলতে পারেননি। কিন্তু, তার শক্তিশালী ফ্যান ফলোয়িং দেখে মনে হচ্ছে তিনি ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন। ইনস্টাগ্রামে নেহাকে ৩.৩ মিলিয়ন মানুষ অনুসরণ করেন। এতেই বোঝা যায় এই অভিনেত্রীর রূপ-সৌন্দর্য নিয়ে মানুষ কতটা পাগল। আর তার সাম্প্রতিক তম ফটোশুটের চর্চা দেখলেই বোঝা যায় যে রুপালি পর্দায় না হলেও মোবাইল স্ক্রিনে মানুষের মনে তিনি জায়গা করে নিচ্ছেন।

Related posts

জঙ্গলে বন্য প্রাণীর সঙ্গে জঘন্য কাজে লিপ্ত হলেন অবৈধ পশু শিকারীরা! গ্রেফতার ৩

News Desk

৩৪ কোটি টাকার লটারি জিতেছিলেন যুগল! তারপরেই যা হলো, মাথায় হাত প্রেমিকের

News Desk

অসহায় বৃদ্ধাকে বসিয়ে রেখে উধাও ছেলে, অপেক্ষায় ঘন্টার পর ঘন্টা বসে মা, তারপর!

News Desk