Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বারান্দায় বেলাগাম যৌনতা! ‘অসভ্য’ দম্পতিকে ‘শাস্তি’ দিতে যা করলেন প্রতিবেশীরা

উন্মত্ত যৌনসঙ্গম চলছিল বারান্দায়! প্রচন্ড দৃষ্টি কটু লাগে প্রতিবেশীর। আর একেবারে অপছন্দও করেন তিনি। আর তাঁর মনে রাগ এতটা বেশি হয়েছে যে সে ঠিক করে এই অসভ্য বেয়াদপ যুগলকে শাস্তি দেবে। যুগলকে শাস্তি দেয়ার জন্য ফোন দিয়ে আঁটতে থাকে ওই প্রতিবেশী। যেমন ভাবা তেমন কাজ এক রাতের মধ্যেই ওই যুগলের একটি ভিডিও ক্লিপ বানায় ওই প্রতিবেশী এবং ১৭ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপ কে ভাইরাল করে দেয় হংকংয়ের ওই বাসিন্দা। ইন্টারনেটে যা রীতিমতো ভাইরাল হয়ে যায়। আর এই সাইবার অপরাধের কারণে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ । যদিও ভিডিওতে থাকা ওই দম্পতিও পুলিশের হাত থেকে বাদ যায়নি! পুলিশি দম্পতিকে প্রকাশ্যে জনসমক্ষে যৌনতার কারণে আটক করে  । যদিও আইনত ভাবে তারে জামিন পেয়ে ছাড়া পেলেও থানায় গিয়ে প্রত্যেক মাসেই তাদের হাজিরা দিতে হচ্ছে।

এই কারণে ওই দম্পতির ও হয়রানি শেষ হয়নি, সেভাবে দেখতে গেলে ওদের প্রতিবেশী শাস্তি দিয়েছে। আর এভাবে প্রতিবেশীকে বিরক্ত করার ফল হাতেনাতে টের পেয়েছে ওই দম্পতি।

এখানে বলে রাখা ভালো , একদিন সকালে নিজের বাড়ির দোতলায় পায়চারি করছিলেন ওই মহিলা । অপরদিকে বাড়ির বারান্দায় চলতে থাকা উন্মত্ত যৌনতা তাঁর চোখ এড়ায়নি। সেই বারান্দায় দিনের বেলা খোলামেলা জায়গায় ওই ওই দম্পতি উন্মুক্ত যৌনতায় মেতে আছে ! দুজনেই সম্পূর্ণ নগ্ন ছিল গায়ে পোশাক পর্যন্ত ছিল না। এই প্রতিবেশী মহিলাটির তাদের প্রকাশ্যে এইরকম যৌনাচার একেবারেই ভাল লাগেনি। উল্টে প্রচন্ড রেগে যান তিনি এই ঘটনা দেখে। তখনই তার মাথায় বুদ্ধি খেলে যে এই ঘটনায় সকলের সামনে আনার প্রয়োজন আছে । বাবার সাথে সাথেই সেই কাজ তিনি করে ফেলেন। সাথে সাথে ঐ প্রতিবেশী দম্পতির ভিডিও বানিয়ে ফেলেন তিনি। শুধু ভিডিও করেই ক্ষান্ত হননি তিনি ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দিয়েছিলেন । মুহুর্তের মধ্যে ১৭ সেকেন্ডের ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে যায়। পুলিশ তদন্ত করে ওই প্রতিবেশী মহিলার নাম এবং তথ্য জানতে পারে । পাশাপাশি ওই মহিলা গ্রেফতার হন অশ্লীলতা ছড়ানোর অভিযোগে।

Related posts

শান্তিপুর লোকালের লেডিস কম্পার্টমেন্টে অভব্য শ্লীলতাহানি! ফেসবুক লাইভ করলেন নির্যাতিতা

News Desk

ফের বাড়লো দেশের দৈনিক আক্রান্তের সংখ্যা, টিকাকরণ দিশা দেখাচ্ছে

News Desk

২৬ দিন জেলে কাটিয়ে আরিয়ানের মনের উপর দিয়ে বয়ে গেছে ঝড়! মনোবিদ নিয়োগ শাহরুখ গৌরীর

News Desk