Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৩ বছর ধরে সহবাস, শারীরিক সম্পর্ক! প্রেমিকা বিয়ের কথা বলতেই বেপাত্তা প্রেমিক!

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার পর বিয়ের কথা উঠতেই বেপাত্তা প্রেমিক। এই ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে ছত্তিশগড়ে।

ছত্তিশগড়ের যশপুর জেলায় এক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করার অভিযোগে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, অভিযুক্ত লিভ ইনে থাকা বান্ধবীকে ছেড়ে অন্য মেয়েকে বিয়ে করতে যাচ্ছিল, তার আগেই তাকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের প্রাক্তন বান্ধবীর অভিযোগের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করে বিচারিক রিমান্ডে জেলহাজতে পাঠানো হয়েছে। নির্যাতিতা তরুণীর অভিযোগ দায়ের এর ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, অভিযুক্ত তার অপরাধ স্বীকারও করেছে।

পুলিশ জানায়, যশপুরের গার্ডেন থানা এলাকার ৩৮ বছর বয়সী এক তরুণী ২০শে মে থানায় লিখিত অভিযোগ করেন। মেয়েটি জানায়, সুরেন্দ্র কুমার বিশ্বকর্মা নামক এক যুবক তাকে বিয়ের অজুহাতে তার ইচ্ছার বিরুদ্ধে কয়েকবার ধর্ষণ করে। অভিযোগ অনুযায়ী, ২০১৯ সালের ১৫ই মে সুরেন্দ্র মেয়েটিকে তার সাথে রায়পুরে নিয়ে যায়। সেখানে দুজনেই ভাড়া বাসায় থাকতে শুরু করে। অভিযোগ বিয়ের কথা সুরেন্দ্র তাকে একাধিকবার ধর্ষণ করেন। এরপর মেয়েটি সুরেন্দ্রকে বিয়ে করতে বললে সে অস্বীকার করে।

পুলিশ জানায়, সুরেন্দ্র আরেকটি মেয়েকে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছিল। নির্যাতিতা মেয়েটি বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করলে সুরেন্দ্র তাকে হত্যার হুমকি দিতে থাকে। মেয়েটির অভিযোগের ভিত্তিতে, অভিযুক্তের বিরুদ্ধে 376 (2) (এন), 506 ধারার একটি অপরাধ নথিভুক্ত করা হয়েছে এবং তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘটনাটির তদন্তকালে খবরদারের বাড়িতে আসামি উপস্থিতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত সুরেন্দ্র কুমার বিশ্বকর্মাকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদ করলে অভিযুক্ত তার কুকর্মের কথা স্বীকার করেছে, আসামিকে গ্রেফতার করে বিচারক হেফাজতে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related posts

বাড়িতে পড়ে রয়েছে পুরনো অচল ৫০ পয়সা! রাতারাতি হয়ে যেতে পারেন লক্ষপতি, জানুন কিভাবে

News Desk

ইঞ্জেকশন নিতেই সারা শরীরে তীব্র জ্বালা যন্ত্রণা! হাসপাতালে নিয়ে গেলে বাদ পড়ল হাত!

News Desk

পারিবারিক অশান্তির জের! সাত মাসের শিশুপুত্রকে নদীতে ছুঁড়ে ফেলে দিলেন মা

News Desk