Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

এলিয়েনের সঙ্গে ডেট করছেন মহিলা!’ দাবী যৌনজীবন মানুষের চেয়ে অনেক ভালো

পুরুষ সঙ্গী অনেক। তাদের সাথে যৌনতার অভিজ্ঞতাও কম নয়। তবে কিনা একঘেয়েমি গ্রাস করেছে পুরুষদের সাথে যৌনতায়। তৃপ্তিও মিলছিল না সেই ভাবে। তাই তরুণী দাবি করেছেন যৌনতার জন্য তিনি এখন এক ভিনগ্রহী কে বেছে নিয়েছেন। তাতে নাকি অনেক বেশি পরিতৃপ্তি। শুনে পাগলের প্রলাপ ভাববেন না। কেননা এক মহিলা সত্যি সত্যিই এমনটা দাবী করেছেন।

এক মহিলা দাবি করেছেন যে তিনি প্রায় এক বছর ধরে একজন এলিয়েনের সাথে ডেটিং করছেন। শুধু তাই নয় তিনি এও পরামর্শ দেন যে তার যৌন জীবন এতটাই ভাল যে অন্য মহিলাদেরও এমনটাই করা উচিত যদি তারা ‘পুরুষের সাথে একঘেয়ে’ অনুভব করে। ইমানুয়েলা রোজ নামক এক লন্ডন নিবাসী মহিলা দাবি করেছেন যে তাকে পূর্ব লন্ডনে একটি ইউএফও দ্বারা অপহরণ করা হয়েছিল, এইভাবেই তার সাথে তার এলিয়েন বয়ফ্রেন্ডের দেখা হয়েছিল। সম্প্রতি, তিনি অনেক জায়গায় উপস্থিত হয়ে সাক্ষাত্কারে দিয়েছেন যেখানে তার হাতে একটি এলিয়েনের সদৃশ্য মডেল দেখা গেছে।

ইমানুয়েলা বলেছিলেন যে তিনি এলিয়েনের মুখ দেখাবেন না কারণ তিনি আশঙ্কা করছিলেন এমনটা করলে তাকে এরিয়া ৫১ এ পাঠানো হবে। ডেইলিস্টার রিপোর্ট অনুযায়ী একটি সাক্ষাত্কারে, মহিলা তার প্রেমের জীবন বিষয়ে অনেক তথ্য জানিয়েছেন এবং দাবি করেছেন যে এটি অন্য দুনিয়ার সাথে সম্পর্কিত। তিনি বলেন, ‘আমরা ডেটে যাই। আমার প্রেমিক ডেট বিষয়টা কি সেটা সম্পর্কে কিছুই জানে না তাই সে বেশিরভাগই একটু দ্বিধায় থাকে। আমি অ্যান্ড্রোমিডা গ্যালাক্সিতে তার গ্রহে যেতে পারি না তবে আমরা সিনেমা দেখতে এবং অন্যান্য জায়গায় যাই। এসময় তিনি অন্য কোনো রূপে থাকেন তাই মানুষ তাকে চিনতে পারে না।

তার এলিয়েন সঙ্গীর সাথে তার শারীরিক সম্পর্ক আছে কিনা জানতে চাইলে ইমানুয়েলা রোজ বলেন, তাদের সম্পর্ক মানুষের যৌন সম্পর্কের চেয়ে অনেক ভালো। তিনি জানান, ‘আপনি যখন এলিয়েনদের সাথে থাকবেন তখন আপনি মানুষকে ভুলে যাবেন। আপনি যদি পুরুষদের ডেটিং করতে করতে ক্লান্ত হয়ে থাকেন তবে আমি পরামর্শ দেব এলিয়েন কে ডেট করে দেখুন।’

ইমানুয়েলার দাবি সেখানেই থামেনি। তিনি বলেছিলেন যে তিনি তার প্রেমের জীবন নিয়ে এতটাই খুশি যে তিনি বিয়ে করার কথাও ভাবছেন। তার এলিয়েন সঙ্গী সম্পর্কে তিনি বলেছিলেন যে তিনি পৃথিবীর নিয়ম কানুন শিখছেন। তিনি আমাকে প্রপোজ করার চেষ্টা করেছিলেন কিন্তু আমি কিছুটা ঐতিহ্যগত তাই আমি একটি আংটি চেয়েছিলাম এবং সে জানে না এটি কী। আমি বলি আমি একটি বড় পাথর চাই এবং সে সমুদ্রতীর থেকে কিছু পাথর নিয়ে আসে। সে কিছুই বোঝে না।

Related posts

পরিপূর্ন যৌন তৃপ্তি পেতে নিষ্ক্রিয় না থেকে মহিলারা কিভাবে সাহায্য করবেন স্বামীকে

News Desk

ভাড়াটিয়া ফ্ল্যাট খালি করছেন না, চার দিন ধরে সিঁড়িতেই বসে রইলেন বাড়ীওয়ালা! তারপর কি হলো?

News Desk

দেখা মাত্রই থেঁতলে শেষ করে দিন! এই প্রাণীর আতঙ্কে সতর্ক করেছেন বিজ্ঞানীরা

News Desk