Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

সোনু সুদের নাম করে সোশ্যাল মিডিয়ায় টাকা তোলার অভিযোগ, সতর্ক করলেন সোনু নিজেই

সোনু সুদে বর্তমান সময়ের সব থেকে বড় নাম করোনার মোকাবিলায়। গত বছর পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে ফেরত পাঠানোর থেকে করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশ জুড়ে অক্সিজেন এর ব্যাবস্থা করা। কিন্তু সম্প্রতি সোনু সুদের নাম ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় টাকা চাওয়ার অভিযোগ উঠল। পুলিশের কাছে অভিযোগ জানালেন সোনু নিজেই। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় সতর্ক করলেন সবাইকে।

সোনু সুদের নাম করে সোশ্যাল মিডিয়ায় টাকা তোলার অভিযোগ, সতর্ক করলেন সোনু নিজেই

বলিউডে বহু সিনেমাতেই খলনায়ক চরিত্রে অভিনয় করেন সোনু সুদ। কিন্তু করোনায় ভারতের প্রত্যেকের কাছেই তিনি নায়ক। অক্সিজেন হোক কি বেড, রেমডিসিভির এর যোগান হোক কি চিকিৎসার ব্যাবস্থা, খাবার থেকে পরিবহণ… মুশকিল মাত্রই সোনু সুদ বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত। কেউ আবেদন করলেই যথাসাধ্য চেষ্টা করছেন তিনি। সম্প্রতি তিনিও করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। মোকাবিলা করে সেরে উঠেছেন। কিন্তু থেমে থাকেননি তিনি। করোনার এই দুর্দিনে ভারত বাসীর পাশে থেকে ক্রমাগত চিকিৎসার ব্যবস্থা করেই যাচ্ছেন তিনি। এমনকি নিজের সম্পত্তি বন্ধক রেখেও মানুষের স্বার্থে ঝাঁপিয়ে পড়েছেন তিনি।

গত রবিবারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোনু। ভিডিওটি তে দেখা যায় সারি দিয়ে রাখা রয়েছে অক্সিজেন কনসেনট্রেটর। ভিডিও শেয়ার করে সনুবসুদ ক্যাপশন দেন, ‘অক্সিজেন আসছে’। সোনুর এই ভিডিওতে যথারীতি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়। উপচে পরে প্রশংসা। সোনুর পোস্ট করা এই ভিডিও যেন ভারতের মানুষের কাছে ভরসার ছবি।

আজ আবার সোশ্যাল মিডিয়ায় একটি খবর পোস্ট করেন সোনু সুদ। সেখানে দেখা যায় একটি ভুয়ো কার্ড। এই কার্ডে সোনু সুদের ফটো এবং নাম ব্যবহার করে টাকা চাওয়া হচ্ছে। এক টাকা থেকে শুরু যে যেমন পারেন টাকা পাঠাতে বলা হয়েছে একটি বিশেষ ফোন পে নম্বরে। সেইসঙ্গে নোট লেখা আছে, কোভিড মহামারির সঙ্গে মোকাবিলার জন্য সোনু সুদ ফাউন্ডেশানের আপনার সাহায্য প্রয়োজন। ব্যবহার করা হয়েছে সোনু সুদের ফটো ও সোনু সুদ ফাউন্ডেশানের লোগো ও।

এই টাকা চাওয়া কার্ডটিকে ভুয়ো বলে সোশ্যাল মিডিয়ায় ১টি ভিডিও পোস্ট করেন সোনু সুদ। সাথে এও লেখেন, ‘এমন কোনও ঘটনা ঘটে থাকলে দয়া করে আপনার নিকটবর্তী থানায় অভিযোগ জানান।’ সোনু সুদ ফাউন্ডেশান কোনওরকম টাকা চায়নি।

Related posts

চাণক্য নীতি: ভুলেও পুরুষদের এই বিষয়গুলি কাউকে বলা উচিত নয়, এমনকি কাছের মানুষদেরও

News Desk

সারা জীবনের কষ্টের উপার্জন মন্দিরে দিয়ে দিলেন বৃদ্ধ দম্পতি! কারণ শুনলে অবাক হবেন

News Desk

কোভিডে দুটি অ্যান্টিবডি ব্যবহারের বিরুদ্ধে পরামর্শ বিশ্ব স্বাস্থ্য সংস্থার, এর অর্থ কী, জেনে নিন

News Desk