Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পাবজি খেলতে গিয়ে প্রেম ও শারীরিক ঘনিষ্ঠতা! হঠাৎই এই নিয়ে হাইকোর্টে যুবক? কেন

জনপ্রিয় মাল্টিপ্লেয়ার গেমিং প্লাটফর্ম পাবজি। টিম তৈরি করে অপরিচিত লোকের সাথে পাবজি খেলে অনেকে। সেই ভাবেই খেলছিল এই যুবক। পাবজি খেলতে খেলতেই পরিচয় হয় এক তরুনীর সাথে। টিম তৈরি করে খেলা ছাড়াও পরিচয় এগোতে থাকে বন্ধুত্বে। বন্ধুত্ব থেকে প্রেম এবং তারপরেই শারীরিক সম্পর্ক। কিন্তু হঠাৎ এমন কি হলো যুবক আশঙ্কা প্রকাশ করলো তাকে ফাঁসানো হতে পারে। এবং শুধু তাই নয় একেবারে আইনি পথে সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতেছে হাইকোর্টের কাছে আপিল করলেন যুবক। চাইলেন আগাম জামিন। কেন?

হাই কোর্টে আবেদনকারী ওই যুবকের নাম কৃষ্ণ চৌরাসিয়া। বত্রিশের কাছাকাছি বয়স। তার এমনিতে বাড়ী ওড়িশার জলেশ্বরে হলেও বর্তমানে বেঙ্গালুরুতে সফটওয়্যার কোম্পানিতে কর্মরত তিনি। কেন হাইকোর্টে আবেদন করেছেন? এই বিষয়ে ওই যুবক বলেন পাবজী খেলাকালীন তার সাথে পরিচয় হয়েছিল এক তরুণীর। তার নাম সিজা সাহা। মহিলার বয়সও ৩২ এর আশেপাশে। নিবাস পশ্চিম মেদিনীপুরের বেলদায়। করোনা মহামারীর সময় লকডাউনে ওয়ার্ক ফ্রম হোমের সুবাদে তার সাথে দেখা করে সে। এরপরেই দুজনে দুজনের আরো কাছে আসতে থাকে।

আদালতে নিজের আপিলে কৃষ্ণ জানান, দেখা করার পরে ধীরে ধীরে গাঢ় হয় বন্ধুত্ব। তৈরি হয় প্রণয়ের সম্পর্ক। একে অপরের সাথে শারীরিকভাবেও জড়িয়ে পড়েন তারা। এর পরই কয়েকদিন আগে কৃষ্ণ জানতে পারে সিজা আদতে বিবাহিতা। এমনকি এক সাত বছরের সন্তানের মা। এমনকি তার এই বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ে জানেন তার স্বামীও। এই শুনেই টনক নড়ে তার।

সিজার বিয়ের বিষয়ে জানার পর থেকেই এই পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান কৃষ্ণ। যুবকের নিজের আবেদনে জানিয়েছেন, এর পর থেকেই কৃষ্ণ ও তার পরিবারকে নানা ভেবে হুমকি দিচ্ছেন সিজার স্বামী। কৃষ্ণ আশঙ্কা করছেন, ভবিষ্যতে তাঁর বিরুদ্ধে নানা অপবাদ আসতে পারে, এমনকি তার বিরুদ্ধে ধর্ষণের মামলা হতে পারে। তাই আগামী দিনে যাতে তিনি কোনও ধরনের চক্রান্তের শিকার না হন, সেই কারণেই হাই কোর্টে আগাম জামিনের আবেদন করেছেন। কৃষ্ণের এই আবেদনের পরিপেক্ষিতে বুধবার বিচারপতি দেবাংশু বসাক এবং বিচারপতি বিভাসরঞ্জন দেরের ডিভিশন বেঞ্চ তার আগাম জামিনের আবেদন মঞ্জুর করেছে।

Related posts

মার্কিন যুক্তরাষ্ট্রে সেক্স ট্রাফিকিং এর সবচেয়ে বড় কেন্দ্র হয়ে দাড়িয়েছে ফেসবুক: রিপোর্ট

News Desk

জনজোয়ার থামাতে নবমীতে বিধাননগর স্টেশনে দাড়াবে না শিয়ালদাগামী ট্রেন, ঘোষণা পূর্ব রেলের

News Desk

কৃষকের মৃতদেহ নিয়ে থানায় গোটা গ্রাম, উঠলো পুলিশের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

News Desk