Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

অনলাইনে বিবাহিত মহিলাদের প্রেমিকা হওয়ার প্রস্তাব দিত এই ব্যাক্তি! তারপরেই ফেলত ফাঁদে

বর্তমান ডিজিটাল যুগে বহু প্রেম কাহিনী শুরু হওয়া অনলাইন প্লাটফর্ম থেকে। কিন্তু অনলাইন প্লাটফর্ম এর সাহায্য নিয়ে প্রতারণা করে প্রচুর মানুষ। যেমন মালয়েশিয়ার এই ব্যক্তি। এই ব্যক্তির সফট টার্গেটই ছিল বিবাহিত মহিলারা। তাদের নিজের কথার জালে ফাঁসিয়ে প্রেমিকা বানানোর চেষ্টায় কোন খামতি রাখত না এই ব্যক্তি। কিন্তু পর্দা ফাঁস হতেই জানা গেল আসল সত্যটা। যে কিভাবে তিনি এটা মনে করতেন যেকোনো বিবাহিত মহিলা তার কথার জালে ফাঁসবে কিনা।

বিষয়টা কি? আসলে সম্প্রতি জাতীয় সংবাদ জী নিউজে প্রকাশিত হয়েছে একটি প্রতিবেদন যেখানে জানানো হয়েছে মালয়েশিয়ায় অনেক বিবাহিত মহিলা সাইবার সেলে একজন পুরুষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বিবাহিত নারীদের অভিযোগ, এই ব্যক্তি বিবাহিত জেনেও বারবার মহিলাদের তার গার্লফ্রেন্ড হওয়ার প্রস্তাব দেয় এবং গার্লফ্রেন্ড বানানোর জন্য অশ্লীল মেসেজ পাঠায়। মহিলাদের অভিযোগ, তিনি এর জন্য বিশেষ অফার দেন।

অনলাইনে প্রস্তাব বার্তা দিয়ে দেখত:

নিউজ বাজ লাইভ ওয়েবসাইট অনুসারে, এই ব্যক্তিটি অনলাইনে বিবাহিত মহিলাদের দেখার সাথে সাথেই নাকি আন্দাজ করতে সক্ষম ছিল যে ওই মহিলা অন্য সম্পর্কের জন্য প্রস্তুত কিনা। পুরুষটি বিবাহিত মহিলাদের ভাল গাড়ি, সারা বিশ্বে ভ্রমণ এবং আরো অনেক অদ্ভুত অফার দিত। সম্প্রতি এক বিবাহিতা নারীকেও একইভাবে নিজের ফাঁদে ফেলার চেষ্টা করছিলেন তিনি। এরপর ওই নারীর স্বামী ওই ব্যক্তির সঙ্গে কথা বলেন। এরপরই অবাক হন ওই নারীর স্বামী।

সায়জা নামের এই বিবাহিত মহিলা টুইটারে ওই ব্যক্তির সঙ্গে তার স্বামীর কথোপকথনের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। এতে বলা হয়েছে, ওই ব্যক্তি জানতেন যে তিনি একজন বিবাহিত, তবুও তাকে প্রেমের বার্তা পাঠিয়ে প্রস্তাব দেন। মহিলাটি বলেছিলেন যে লোকটি প্রথমে তাকে জিজ্ঞাসা করেছিল যে সে বিবাহিত কিনা। তিনি যখন বললেন যে হ্যাঁ তিনি বিবাহিত, তখন লোকটি উত্তরে বলল এবং যে সায়যা নাকি কোন দৃষ্টিকোণ থেকেই বিবাহিত বলে মনে হয় না।

সায়জা জানান, এরপর তার স্বামী ওই ব্যক্তিকে নিজেই জিজ্ঞেস করেন, তার স্ত্রীকে ওই ব্যাক্তির কেন বিবাহিত বলে মনে হয় না। এর জবাবে ওই ব্যক্তি আশ্চর্যজনক জবাব দেন। ওই ব্যক্তি জানান, বিয়ের পর মহিলারা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দেন। এমনকি বাড়ির বাইরে না গিয়ে সারাদিন ঘরের মধ্যেই থাকে। এ ছাড়া তিনি সোশ্যাল মিডিয়াতেও অনলাইনে আসেন না। লোকটি বলেছিলেন যে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় মহিলারা তাদের বিয়েতে খুশি বলে মনে হয় না। তাই সোশ্যাল মিডিয়ায় অন থাকলে প্রেমের প্রস্তাব দেওয়াই যায়। এই কথোপকথনের স্ক্রিনশটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লোকে ওই ব্যক্তির এমন মানসিকতার সমালোচনা করেছে।

Related posts

তিনি যখন থাকতেন না তখনই ঢোকানো হতো টাকা, সাংবাদিকদের সামনে বিস্ফোরক অর্পিতা

News Desk

এই গ্রামে অবাধে চলছে যৌনলীলা, নেই লিভ ইন, ওপেন সেক্সের মত বিষয়ের উপর কোনও আপত্তি

News Desk

সামান্য রসমালাই নিয়ে বিয়েবাড়িতে তুমুল অশান্তি! ডাকতে হলো পুলিশ, ঘটনাটা কি?

News Desk