Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

তারকেশ্বরে কেলেঙ্কারি! বচসার জেরে প্রতিবেশীর কান কামড়ে ছিঁড়ল সিভিক ভলান্টিয়ার

জামাইয়ের সাথে শ্বশুরবাড়ির তীব্র অশান্তি চলছিল। আর সেই অশান্তি থামাতে এসেছিলেন প্রতিবেশীরা । কিন্তু প্রতিবেশীরা অশান্তি থামাতে এসে উল্টে ওই জামাই প্রতিবেশীদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন। ঝামেলা এত দূর গড়ায় যে এক প্রতিবেশীর কানে ওই যুবক কামড়ে দেয়। অভিযোগ, কামড় দিয়ে ওই যুবকের কানের লতি পর্যন্ত ছেড়ে দেন জামাই । বুধবার দিন তারকেশ্বরে এমন এক ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

পেশায় সিভিক ভলেন্টিয়ার তারকেশ্বরের ১৫ নম্বর ওয়ার্ডের ওই বাসিন্দা । শুভদীপ রায় নাম তার । পুলিশ জানিয়েছে স্ত্রী ও শ্বশুরবাড়ির সাথে দীর্ঘদিন ধরে তাদের জামাইয়ের অর্থাৎ শুভদীপ এর ঝামেলা চলছিল । কারণে তিনি মানসিকভাবে অবসাদে ভুগছিলেন । ইরিন শ্বশুরবাড়ির সাথে তার ঝামেলা মেটাতে এসেছিলেন তিনি তার শ্বশুরবাড়িতে । মীমাংসা করার জন্য আলোচনায় বসে ছিলেন সেই সময় আর তখনই ঘটে গেল এই অঘটন । 

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, যে প্রতিবেশীরা তাদের অশান্তি মেটাতে এসেছিলেন তাদের সাথেই বসে জড়িয়ে পড়েছিলেন শুভদীপ । অশান্তি এমন ভয়ানক রূপ নেয়  যে প্রতিবেশী যুবক মহাদেব ধীবরের কানে শুভদীপ কামড় বসান। তিনি তার কানের লতি ছেড়ে নেন কামড়ে। মহাদেব কে স্থানীয়রা উদ্ধার করে তারকেশ্বরের হাসপাতালে নিয়ে যায় । পরে অবশ্য তাকে অন্য হাসপাতলে নিয়ে যাওয়া হয়।

তারকেশ্বর থানার পুলিশ খবর পাওয়ার সাথে সাথেই ওই ঘটনাস্থলে এসে পৌঁছায় । পুলিশ এই ঘটনায় শুভদীপকে আটক করেছে । যদিও এখন অব্দি কোন পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি । তবে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই ঘটনায়।

Related posts

শবদাহ করতে গিয়ে সেই চিতাতেই জীবন্ত পুড়ে গেলেন আরো দুইজন! কিভাবে ঘটলো এমন ঘটনা?

News Desk

ছেলে মানসিক ভারসাম্যহীন! বিরিয়ানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে খুন করে আত্মঘাতী বাবাও

News Desk

এক টুকরো ফটকিরির সঠিক ব্যবহারই বদলে দিতে পারে আপনার ভাগ্য, কি বলছে বাস্তুশাস্ত্র, জেনে নিন

News Desk