Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হোলির দিন নরবলিতেই কাটবে বিয়ের বাঁধা! তান্ত্রিকের কথায় প্রতিবেশী শিশুকে অপহরণ যুবকের

কিছুতেই বিয়ে হচ্ছে না। তাই শরণাপন্ন হয়েছিলেন তান্ত্রিকের। সামনেই আসছে হোলি। সেই দিন যদি নরবলি দেওয়া যায় তাহলেই নাকি কেটে যাবে বিয়ের সব বাঁধা। এমন কথা শুনে ব্যাক্তি ঘটিয়ে ফেললেন এক ভয়ঙ্কর অপরাধ। বিষয়টা কি?

নয়ডার (Noida) সেক্টর-63 থানা এলাকার ছিজারসি গ্রামে বলির জন্য সাত বছরের এক কিশোরীকে তার প্রতিবেশী ব্যাক্তি অপহরণ করেছে বলে অভিযোগ। এর পরে, পুলিশ, দ্রুত পদক্ষেপ নিয়ে গভীর রাতে বাগপতে অভিযান চালায় এবং অভিযুক্তদের খপ্পর থেকে এই মেয়েটিকে নিরাপদে উদ্ধার করে। অভিযুক্ত ব্যক্তিসহ আরও দুইজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে তথ্য দিয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জোন ২) ইলামরান বলেন, ছিজারসি গ্রামের বাসিন্দা এক ব্যক্তি সোমবার সেক্টর-63 থানায় অভিযোগ করেছেন যে তার ভাইজি নিখোঁজ এবং তাকে কোনো অজ্ঞাত পরিচয় ব্যক্তি অপহরণ করেছে। জানা গিয়েছে ১৩ মার্চ থেকে কোন খোঁজ মিলছিলো না নয়ডার ছিজারসি গ্রামের শিশুটির। শিশু কন্যাকে না পেয়ে পরিবারের লোক খোঁজাখুঁজি শুরু করলে তাঁদের সঙ্গে বাচ্চাটির অনুসন্ধানে যোগ দেন প্রতিবেশীরা। কিন্তু কোনও হদিশ মেলেনি। এরপরই পুলিশের কাছে অভিযোগ করে শিশুটির আত্মীয়।

অভিযোগ পাওয়ার পর, পুলিশ বিষয়টির তদন্ত শুরু করে এবং কাছাকাছি লাগানো সিসিটিভি ফুটেজ স্ক্যান করতে শুরু করে। পুলিশ জানিয়েছে, মেয়েটিকে নিয়ে যাওয়ার সময় অভিযুক্তের ছবি একটি সিসিটিভিতে ধরা পড়েছিল, তারপরে পুলিশ অভিযান চালায়।

সিসিটিভি ফুটেজে অভিযুক্ত ব্যক্তিকে মেয়েটিকে সঙ্গে নিয়ে যেতে দেখা গেছে। এই ফুটেজের ভিত্তিতে মেয়েটিকে অপহরণকারীকে শনাক্ত করা হয়েছে। এর পর পুলিশ তিনটি দল করে গভীর রাতে বাগপতে অভিযান চালায়। এরপরই মেয়েটিকে অপহরণকারী সোনু বাল্মিকি ও নীতু বাল্মিকিকে গ্রেপ্তার করে পুলিশ। এবং মেয়েটিকে নিরাপদে মুক্ত করা হয়।

পুলিশের ডেপুটি কমিশনার ইলামরানের মতে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে যে অভিযুক্তরা মেয়েটিকে বলি দেওয়ার জন্য অপহরণ করেছিল এবং হোলির দিন তাকে বলি দেওয়ার প্রস্তুতি নিচ্ছিল। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করাচ্ছে পুলিশ। পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Related posts

১২ ঘণ্টা পরেই হত বিয়ে! কিন্তু রাস্তাতে বর সমেত বরযাত্রীর গাড়ি নদীতে পরে শেষ সবকিছু

News Desk

কোলে ৫ বছরের শিশুর মৃতদেহ নিয়ে কাঁদতে কাঁদতে হেঁটে চলছেন মা! দৃশ্য দেখে হতবাক সকলে

News Desk

২০৬০ বর্গকিমি বিস্তৃত বিশাল ভূখণ্ড যাকে কোনো দেশই নিজের ভূমি বলতে নারাজ! কিন্তু কেন

News Desk