Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বাজার থেকে এসে মা দেখল, ‘ঘরে নেই ৪ বছরের শিশু’! প্রতিবেশী যুবতীর কুকর্মে স্তম্ভিত সবাই

বাজার করতে গিয়েছিলেন মা। ঘরে ফিরে হয়ে গেলেন বাক্যহারা। সারা বাড়িতে কোথাও খুঁজে পেলেন না নিজের চার বছরের ছোট্ট শিশুকে। সারা পাড়া তোলপাড় করে নিজের ছোট্ট ছেলেকে খুঁজতে গিয়ে জানতে পারলেন শিউরে ওঠার মত ঘটনা। এক প্রতিবেশী যুবতী চুরি করে নিয়েছিলেন সেই ছোট্ট শিশুকে। এই শিশু চুরির ঘটনাকে ঘিরে উত্তেজনা তৈরী হল উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। প্রতিবেশী যুবতীর বিরুদ্ধেই উঠল শিশুকে চুরি করার অভিযোগ। অভিযোগ, বাড়ির লোকের অলক্ষে শিশুটিকে চুরি করার পর বিক্রি করে দেওয়ার চেষ্টাও করে সে। অবশেষে হাবরা স্টেশন থেকে ওই চার বছরের বাচ্চা ছেলেটিকে উদ্ধার করে পুলিস। ফিরিয়ে দেয় পরিবারের কাছে। খবরটি প্রকাশিত হয়েছে জী ২৪ ঘন্টায়।

ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার চাঁদপাড়া বি এম পল্লি এলাকায়। ওই এলাকার বাসিন্দা গদাধর সাহার ৪ বছরের একটি ছেলে আছে। আর অভিযোগ এই শিশুপুত্রকে চুরি করেছে প্রতিবেশী যুবতী অন্বেষা বিশ্বাস। গদাধর সাহার স্ত্রী জানিয়েছেন, তিনি বাজার করতে গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন তার ছেলে ঘরে কোথাও নেই। রাস্তা দিয়ে ফেরার সময় পড়শী এক তরুণীর সঙ্গে হেঁটে যেতে দেখেছিলেন নিজের ছেলেকে। কিন্তু তারপর তারপর তার বাড়ি ফিরে আসার কথা অথচ বাড়ি না ফেরায় সন্দেহ হয় তাঁর। এরপর তিনি পাড়া প্রতিবেশীদের জানাতেই তাঁরা ওই যুবতীকে ঘিরে ধরে চড়াও হয়। শিশু নিখোঁজ কে কেন্দ্র করে জানানো হয় পুলিসে। এলাকাবাসীর রোষের মুখে পড়ে ওই তরুণী শিশু চুরির কথা স্বীকার করে নেয়। আর বলে যে সে শিশুটিকে বিক্রি করে দিয়েছে। 

এরপর গাইঘাটা থানার পুলিশ এসে তাকে জিজ্ঞাসাবাদ করে তার বলা কথার উপর ভিত্তি করেই হাবরা স্টেশন থেকে চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার করে। অভিযুক্ত অন্বেষা বিশ্বাসকে পুলিশ এই ঘটনার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে। শিশু চুরির কাজটি তার স্বতপ্রণোদিত নাকি এই কুকীর্তির সঙ্গে আরও কেউ জড়িত আছে, কোনও বড় চক্র কাজ করছে কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

Related posts

দাঁত দিয়ে দোকান উদ্বোধনের ফিতে কেটে ভাইরাল পাকিস্তানের মন্ত্রী! সোশ্যাল মিডিয়াতে হাসির রোল

News Desk

খুব শিগগিরি ভারত থেকে রিটেল ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ করতে চলেছে এই ব্যাংক

News Desk

মর্মান্তিক! ফোনে স্বামীর সঙ্গে ঝগড়ার পর তিন সন্তানকে চায়ের সাথে বিষ মিশিয়ে খাইয়ে দিল মা

News Desk