Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

বাথরুমে নগ্ন ফটোশ্যুট করলেন অভিনেত্রী, কমেন্ট করে অশ্লীল প্রশ্ন নেটিজনদের

বিনোদন জগতের অন্যতম বিতর্কিত নাম সোফিয়া হায়াত (Sofiya Hayat)। বিগ বস ৭ এর প্রতিযোগী এবং অভিনেত্রী সোফিয়া হায়াত তার স্পষ্টভাষী প্রকৃতি এবং সাহসী ইমেজের জন্য। অভিনেত্রী সোফিয়া হায়াত রুপোলি পর্দা থেকে সাম্প্রতিক সময়ে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অনুরাগীদের সাথে নিয়মিত যোগাযোগ রাখেন। নিজেকে একজন সন্ন্যাসী হিসেবে বর্ণনা করা সোফিয়ার ছবি মাঝেমধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়। সোফিয়া হায়াত কখনও কখনও নিজেকে সম্পূর্ণ ধার্মিক বলে দাবী করে একেবারে ট্রেডিশনাল ভঙ্গিমায় ছবি পোস্ট করে আবার কখনও কখনও তিনি একেবারে সাহসী আর বোল্ড হয়ে ওঠেন। তিনি কোনো কিছুতেই সংকোচিত হন না এমনকি সম্পূর্ন নগ্ন হয়ে ফটোশুটেও না।

তার এই ভিন্নধর্মী ছবি পোস্ট করার জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চিতও হন তিনি। যেমন বেশ কিছুদিন আগে সোফিয়া হায়াত বাথরুমে দাঁড়িয়ে নগ্ন ফটোশুট করিয়েছেন। অভিনেত্রী নিজের ছবিও শেয়ার করেছেন ইন্টারনেটে। সম্পূর্ণ নগ্ন সোফিয়া হায়াত বাথরুমের একটি দেয়াল ধরে দাঁড়িয়ে আছেন এবং এই ছবিটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন- আমি দেয়াল ধরে রাখার মতো শক্তিশালী।

প্রসঙ্গত সেই সময় সোফিয়া হায়াত তার এই ছবির জন্য প্রচণ্ড ট্রোলড হয়েছিলেন। তার ছবি পোস্ট করার পর কমেন্ট বক্সে নেটিজনরা অত্যন্ত অশ্লীল ও আপত্তিকর কথা লেখেন। কেউ তাঁকে তার দাম জিজ্ঞাসা করেছিল, কেউ কেউ তাঁকে জিজ্ঞাসা করেছে যে সে এক রাতের জন্য কত টাকা নেয়। প্রসঙ্গত সোফিয়া হায়াত এই ছবিতে প্রচণ্ড ট্রোলড হয়েছেন।

বিতর্কে অবশ্য মাঝেমধ্যেই জড়ান এই অভিনেত্রী। সম্প্রতি, ফিল্মিবিটের সাথে এক সাক্ষাৎকারে, সোফিয়া হায়াত এমন কিছু বিস্ফোরক কথা বলেছেন যা শুনলে পুরুষদের হতবাক হয়ে যেতে হবে। ফিল্মিবিটের সাথে কথা বলার সময়, অভিনেত্রী বলেন যে অনেক পুরুষই জানেন না কিভাবে চুম্বন করতে হয় কারণ তারা অতিরিক্ত পরিমাণে প্রাপ্তবয়স্ক মুভি ওরফে পর্ন দেখেন। তার এই মন্তব্যের পরেও শোরগোল পরে নেট দুনিয়ায়।

সোফিয়া হায়াত একজন ব্রিটিশ মডেল – অভিনেত্রী। একসময় রোহিত শর্মার সঙ্গে তার নাম জড়িয়েছিল। তিনি বিগ বস ৭ এর প্রতিযোগীও ছিলেন। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করার জন্য সোফিয়া বেশ চর্চিত। কীভাবে শিরোনামে থাকতে হয়, তা ভালোই জানেন সোফিয়া হায়াত।

Related posts

করোনা কালে নিত্যসঙ্গী স্যানিটাইজার।কতক্ষণ পর পর হাতে স্যানিটাইজার ব্যবহার করা উচিৎ?

News Desk

পরিবারের নিষেধাজ্ঞায় ক্লান্ত হয়ে অশ্লীল তারকা হয়ে গেলেন মেয়ে, তারপর যা করলো পরিবার

News Desk

জিন্সের বোতাম খুলে আয়নার সামনে ফটো তুলে ভাইরাল সৌন্দর্য শর্মা! দেখুন অভিনেত্রীর ছবি

News Desk