Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

দিল্লীর এই মেয়েই হয়ে উঠেছেন আমেরিকার অন্যতম জনপ্রিয় পর্নস্টার, জানেন!

প্রিয়া অঞ্জলি রাই, এই নামটি সেই সমস্ত লোকদের কাছে পরিচিত যারা পর্ণ মুভি দেখার নেশায় আসক্ত। কিন্তু যারা শুধু বলিউডেই সীমাবদ্ধ, তারা হয়তো জানেন না। শোনা গেছিল আমেরিকার এই ভারতীয় অভিনেত্রী শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন। স্পষ্টতই, এখানে সানি লিওনের সাথে প্রিয়ার সরাসরি মুখোমুখি হবেন, কারণ তিনিও একই জগৎ থেকে এসেছেন। কিন্তু এখনও এমন কিছু বাস্তবে দেখা যায়নি। যাই হোক দিল্লীতে জন্ম হলেও পশ্চিমী দুনিয়া কাঁপানো এই পর্ন তারকা সম্পর্কে অনেকেই জানেন না।

দিল্লিতে জন্মগ্রহণকারী ভারতীয় বংশোদ্ভূত প্রিয়া রাই একজন পর্ন অভিনেত্রী এবং নিজেকে পর্ণ ছবিতে প্রতিষ্ঠিত করেছেন। শুধু তাই নয়, এই ইন্ডাস্ট্রিতে তার পরিচয় সানি লিওনের মতোই।

জেনে নিন কে এই প্রিয়া রাই…

• প্রিয়া রাই ছিলেন ভারতীয়-আমেরিকান বংশোদ্ভূত একজন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র অভিনেত্রী, মূলত দিল্লির বাসিন্দা।

• ১৯৭৭ সালের ২৫ ডিসেম্বর দিল্লিতে জন্মগ্রহণ হয় প্রিয়া অঞ্জলি রাই-এর। যখন তিনি দুই বছর বয়সী ছিলেন, তিনি তার বাবা-মায়ের সাথে দিল্লি থেকে আমেরিকায় চলে আসেন, যেখানে তাকে একজন আমেরিকান দম্পতি দত্তক নেন।

• আমেরিকায়, প্রিয়া মিনেসোটাতে বেড়ে ওঠেন এবং অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়ে যান, কিন্তু টাকা পয়সার কারণে মাঝপথেই পড়াশোনা ছেড়ে দেন।

• এরপর ১৭ বছর বয়সে প্রিয়া স্ট্রিপ গার্ল হিসেবে কাজ শুরু করেন। বারো বছর ধরে স্ট্রিপার হিসাবে কাজ করেছেন এবং অনেক শো করেছেন।

২৯ বছর বয়সে পর্ন জগতে প্রবেশ:

• প্রিয়া পর্ন শিল্পে ফ্যাশন এবং বিকিনি মডেল হিসাবে স্বীকৃত। তিনি ২৯ বছর বয়সে তার অ্যাডাল্ট ছবির ক্যারিয়ার শুরু করেছিলেন।

• ২০০৭ সাল থেকে পর্ন স্টার হিসেবে নিজের যাত্রা শুরু করে আমেরিকার পর্ন ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে ওঠেন প্রিয়া অঞ্জলি রাই। কিন্তু, কয়েক বছর পর্ন মুভি বানানোর পর ২০১৩ সাল থেকে পর্ন সিনেমার জগৎ থেকে আস্তে আস্তে দূরে সরতে শুরু করেন এই ভারতীয় বংশোদ্ভূত মহিলা। এখন প্রাপ্তবয়স্ক শিল্পকে বিদায় জানিয়েছেন তিনি।

• অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিকে বিদায় জানানোর পর হলিউডের ছবির দিকে ঝুঁকেছেন প্রিয়া। তিনি হরর হলিউড ফিল্ম ‘ISIS রাইজিং: কার্স অফ দ্য লেডি মমি’-এর প্রধান অভিনেত্রী ছিলেন।
২০১৩ সালে, তিনি আমেরিকার একজন বড় ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। বর্তমানে সুখেই সংসার করছেন প্রিয়া।

• শোনা গিয়েছিল বিগ বস ৬-এ বসের ঘরে প্রতিযোগী হিসাবে আসতে পারেন প্রিয়া অঞ্জলি রাই। এমন গুঞ্জনও ইতিউতি শোনা গেলেও আজ অবধি অবশ্য বিগ বস বা অন্য কোনো রিয়েলিটি শো-এ দেখা যায়নি প্রিয়া অঞ্জলি রাই-কে। পশ্চিমী দুনিয়ায় পর্ন স্টার হিসেবে নাম কামালেও নিজের ভারতীয় নাম কিন্তু কিছুতেই পরিবর্তন করেননি এই পর্নস্টার।

Related posts

ঘুর্নিঝড় ইয়াস বিধ্বস্ত রাজ্যগুলিকে ১০০০ কোটির বরাদ্দ কেন্দ্রের, বাংলা কত পেল?

News Desk

শিশুকে বাইকে উঠিয়ে ঘুরানোর অজুহাতে নিয়ে গেল পড়শী যুবক! পরিণতি মর্মান্তিক

News Desk

টয়লেটে রাখা ভাত খাওয়ানো হয়েছে ভারতীয় মহিলা খেলোয়াড়দের! ক্ষোভ নেটদুনিয়ায়

News Desk