Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
Uncategorized

ফাঁকা বাড়িতে ঢুকে গার্ড খুলতে শুরু করল ইউনিফর্ম! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ভয়াবহ দৃশ্য

নিরাপত্তার জন্যই ফ্ল্যাটে বা বাড়িতে রাখা হয় দারোয়ান বা সিকিউরিটি গার্ডকে! অথচ যদি সেই রক্ষাকর্তাই ভক্ষক হয়ে যায়?… সম্প্রতি এমন এক অভিযোগ তুলেই এক মহিলা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন! তার পোস্ট অনুযায়ী মধ্যরাতে এক দারোয়ান তার ঘরে ঢুকে আসে! সেই দারোয়ান নিজের জামা কাপড় খুলে ওই মহিলাকে খুঁজতে থাকে! তার উদ্দেশ্য যে সৎ ছিল না সেটা বোঝাই যাচ্ছে।

সম্প্রতি ইয়ুয়ুন নামের এক মহিলা ফেসবুকে মালয়েশিয়ার বাসিন্দা জানান, চলতি মাসের ১০ তারিখ এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হন (Viral Video) তিনি।একটাই বাঁচোয়া, তখন বাড়িতে ছিলেন না মহিলা! বাড়ির সিসিটিভি ফুটেজ থেকে গোটা ঘটনার বিষয়ে জানতে পারেন। তাঁর কথায়, তাঁর বাড়িতে সেদিন রাতে কেউ ছিল না। তিনি বাইরে বেরিয়েছিলেন বাচ্চাদের নিয়ে। তাঁর বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরা থেকে আচমকাই তাঁর ফোনে একটি নোটিফিকেশন যায়। এই জাতীয় নোটিফিকেশন তখনই আসে, যখন কোনওরকম গতিবিধি চিহ্নিত করতে পারে সিসিটিভি ক্যামেরা! স্বাভাবিকভাবেই মহিলা অবাক হয়ে যান, কারণ তাঁর বাড়ি তো ফাঁকা! কেউ কি বাড়িতে এসেছে? মোবাইলে সিসিটিভি-র ফুটেজ তড়িঘড়ি করে চালু করেন তিনি, আর যা দেখলেন, তার পরই চোখ কপালে ওঠার যোগাড় (Viral Video)!

এই ঘটনার লিংক নিচে দেওয়া হল :

https://www.facebook.com/100001187288648/posts/4756507687732094/

তিনি সিসিটিভি-র লাইভ ফুটেজে দেখেন, বাড়িতে একজন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। সেই কলোনির সিকিউরিটি গার্ডের ইউনিফর্ম পরণে! নিজের পোশাক খুলে ফেলে ব্যক্তি বাড়িতে প্রবেশ করেই। এরপর মহিলাকে হন্যে হয়ে খুঁজতে শুরু করে! খুঁজেই চলেছে এ-ঘর থেকে সে-ঘর। যখন কোথাও মহিলাকে খুঁজে পায় না, তখন লাগাতার হোয়াটসঅ্যাপ-এ তাঁকে ফোন করতে থাকে! এতটাই ভয় পেয়ে গিয়েছিলেন মহিলা যে, ফোন ধরেন না! ততক্ষণে মহিলা বুঝেই গিয়েছেন, দারোয়ানের উদ্দেশ্য ভাল না! আর দেরী না করে তিনি তাঁর এক আত্মীয়কে ফোন করে গোটা ঘটনা খুলে বলেন। তিনি ইয়ুয়ুন-এর বাড়িতে সঙ্গে সঙ্গে ছুটে যান। যেই না দারোয়ান বুঝতে পারে কেউ বাড়িতে এসেছে, সঙ্গে সঙ্গে সে কোনওক্রমে পালিয়ে যায় জানলা দিয়ে। কিন্তু মহিলার বাড়িতেই তাড়াহুড়োর ফলে ভুলে ফেলে রেখে আসে তার ইউনিফর্ম।

পুলিশে আগামী দিনই অভিযোগ দায়ের করেন মহিলা। কলোনির দায়োয়ানকে গ্রেফতার করে পুলিশ অভিযোগের ভিত্তিতে।

Related posts

ভারতের হাতে এলো স্পুটনিক ভি, জেনে নিন রুশ প্রতিষেধকের সম্পর্কে যাবতীয় তথ্য

News Desk

ডাল-ভাত-রুটি, কাকভোরে ঘুম থেকে ওঠা, জেলে কেমনভাবে দিন কাটছে শাহরুখ পুত্রের

News Desk

মানুষ না থাকলেও বেচে থাকবে এই প্রাণী! জানেন পৃথিবীর সব চেয়ে শক্তিশালী প্রাণী কোনটি

News Desk