Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

বাড়ির সামনে চিঠির স্তূপ দেখে হতবাক মহিলা! একদিনে তার নামে এল ৪৪০টি চিঠি! জানুন কেন

ডিজিটাল যুগে আজকাল খামে বন্ধ চিঠির ব্যাবহার প্রায় উঠেই গেছে। যদিও বা কলে ভদ্রে আসে তাও বেশিরভাগই অফিসিয়াল চিঠি। এমন অবস্থায় এক অদ্ভুত ঘটনার কথা প্রকাশ্যে এল। ব্রিটেনে বসবাসকারী এক মহিলা ডাকের মাধ্যমে একদিনে ৪০০ টিরও বেশি চিঠি পেলেন। স্বভাবতই পুরো ঘটনায় অবাক হয়েছিলেন তিনি। সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন যখন তিনি চিঠিগুলো তুলে ঘরে নিয়ে এলেন, তখন সেই চিঠিগুলো পুরো বাড়ির মেঝে ঢেকে দিয়েছিল।

বাড়ির সামনে খামের স্তুপ:

মেট্রো নিউজ এর খবর অনুযায়ী, ২৪ বছর বয়সী এলা টুইড যখন কাজ থেকে বাড়ি ফিরেছিলেন, তখন তার বাড়ির দরজায় চোখ পড়তেই চক্ষু ছানাবড়া। দেখেন বিশাল খামের স্তূপ। তিনি একটি চিঠি খুলে দেখলেন সেখানে নতুন জলের মিটারের কথা বলা হয়েছে।

সব চিঠিই ছিল ইলার নামে:

প্রথমে এলা ভেবেছিল ভুল করে এতগুলো চিঠি তার কাছে এসেছে, কিন্তু যখন সে দেখল সব চিঠিই তার নামে, তখন সে আরও হতবাক হয়ে গেল। এলা 27 জানুয়ারি এই চিঠিগুলি পেয়েছেন। এলা বলেন “আমি যখন আরও জানতে পারলাম, সেই সব চিঠিই সেভারন ট্রেন্ট ওয়াটার থেকে এসেছে এবং সবকটি চিঠি আমায় উদ্দেশ্য করেই এসেছে তখন অবাক হলাম। তার চেয়েও বেশি অবাক হলাম সব চিঠির কথা একই। প্রত্যেক চিঠিতেই তাকে একটি নতুন জলের মিটার সম্পর্কে বলা হয়েছে।

এ বিষয়ে জানতে সেভারন ট্রেন্ট ওয়াটারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান, এসব চিঠি নেটওয়ার্ক প্লাসের পক্ষ থেকে পাঠানো হয়েছে। নেটওয়ার্ক প্লাসের এক্সিকিউটিভ ডিরেক্টর ডেভ ট্রটার বলেছেন: “এতগুলো চিঠি পাওয়ার জন্য আমরা এলার কাছে ক্ষমাপ্রার্থী। আসলে আমরা আমাদের চিঠি প্রিন্টিং একটি বিশেষজ্ঞ কোম্পানির কাছ থেকে আউটসোর্স করি এবং এটি ডিজিটাল সিস্টেমের সাথে যুক্ত। পুরো ব্যাবস্থাটাই অটোমেটিক। কোনোভাবে টেকনিক্যাল ত্রুটির জন্য এলার নামে ১টির জায়গায় ৪৪০টি চিঠি ইস্যু হয়ে গেছে।

Related posts

পুরুষের যৌন জীবনের সব থেকে বড় শত্রু হল বয়স, আসুন তার কারণ জেনে নিন

News Desk

একলাফে বাড়ল অ্যাক্টিভ কেস, ফের ঊর্ধ্বগামী দেশের কোভিড গ্রাফ

News Desk

রসিকতা করে প্রেমিককে প্রতারক বললেন মহিলা! প্রেমিকের স্বীকারোক্তি শুনে চোখ কপালে উঠল

News Desk