Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

তৃতীয় স্বামীকে প্রেমের প্রমান দিতে দ্বিতীয় পক্ষের মেয়েকে জীবন্ত জ্বালিয়ে দিলেন মহিলা!

এ যেন এক মর্মান্তিক ঘটনা! মায়ের প্রেমের প্রমাণের বলি হল তারই মেয়ে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে। এক মা কিভাবে নিজের সন্তানকে জীবন্ত জ্বালিয়ে দিল, ভেবে হতবাক সকলে।

৩৮ বছর বয়সী এক মহিলা তৃতীয় স্বামীর জন্য তার ভালবাসা প্রমাণ করতে মেয়েকেই বলি দিয়েছেন। মহিলাটি তৃতীয়বার বিয়ে করেছিলেন এবং এর আগে তার দ্বিতীয় বিয়ে থেকে একটি মেয়ে ছিল। জানা গেছে ওই মহিলা এবং তার তৃতীয় স্বামীর মধ্যে তর্কাতর্কির সময় সে সত্যিই তার স্বামীকে ভালোবাসে কিনা সেই সত্যতা প্রমাণের জন্য স্বামী তাকে চ্যালেঞ্জ জানায়। আর নিজের প্রেম প্রমাণ করতে মেয়েকে আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলেন মহিলা। পুলিশ সূত্রে জানা গেছে, অগ্নিদগ্ধ মেয়েটির শরীরের ৭৫ শতাংশই পুড়ে গেছে এবং তার জীবন বাঁচানো সম্ভব হয়নি।

সূত্র অনুযায়ী, ঘটনাটি ঘটেছে রোববার রাতে। কোনো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। স্বামী তার স্ত্রী জয়া লক্ষ্মীকে তার আনুগত্য প্রমাণ করতে বলেছিলেন। স্বামীর কাছে ভালোবাসার সত্যতা দেখাতে ওই মহিলা চূড়ান্ত বোকামির পরিচয় দেন। জয়া লক্ষ্মী বলেন, আমার ভালোবাসা যদি সত্যি হয়, পবিত্র হয়, তাহলে আমার মেয়ের গায়ে আগুন কিছুতেই তার কোনো ক্ষতি করবে না।

এর পর লক্ষ্মী ঘরে গিয়ে ঘুমন্ত মেয়েকে নিয়ে আসেন। কেরোসিন তেল ছিটিয়ে আগুন ধরিয়ে দেন তার গায়ে। মেয়েটির চিৎকারের শব্দ শুনে লোকজন ছুটে আসে। মেয়েটি ততক্ষনে অনেকটা পুড়ে যায়। লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে। কিন্তু তাকে বাঁচানো যায় না।

তথ্য অনুযায়ী, জয়া লক্ষ্মীর প্রথম বিয়ে হয়েছিল ১৯ বছর বয়সে। তার স্বামীর নাম ছিল পালওয়ান। এর পর জয়া লক্ষ্মী তার দেওরকে বিয়ে করে পালওয়ানকে ছেড়ে চলে যায়। কিছু দিন পর, তিনি একজন ডিভোর্সী ড্রাইভার পদ্মনাভনের সাথে বন্ধুত্ব করেন। ৯ বছর আগে তাদের বিয়ে হয় এবং তাদের দুটি সন্তানও রয়েছে।

Related posts

খাবার খেতে গিয়েছিলেন স্বামী, এসে দেখে গর্ভবতী স্ত্রী নিখোঁজ… হাসপাতালে চাঞ্চল্যকর ঘটনা

News Desk

আয়ার কাছে সন্তানকে রেখে কাজে যেতেন বাবা-মা! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল হরহিম করা দৃশ্য

News Desk

সুইমিং পুলে বাচ্চাদের সাথে জলকেলি করছে বিশালাকার পাইথন! হাড়হিম করা ভিডিও ভাইরাল

News Desk