Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

একই তরুণীর প্রেমে পরে হাবুডুবু খাচ্ছিল দুই ঘনিষ্ঠ বন্ধু! পরিণতি ভয়াবহ

প্রেমে পড়লে মানুষ কত কী করে থাকে? কিন্তু যদি দুই প্রিয় বন্ধু একই নারীর প্রেমে মজে! এমন কত কাহিনী সিনেমায়, বা উপন্যাসে আমরা দেখে থাকি বা পড়ে থাকি। কিন্তু এমন ঘটনা বাস্তবে ঘটেছে মধ্যপ্রদেশে। যেখানে দুই ঘনিষ্ঠ বন্ধু একই নারীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। কিন্তু এই কাহিনীর শেষটা যেভাবে হলো সেটা বেশ মর্মান্তিক। এই ত্রিকোণ প্রেমের জেরে খুন হতে হল একজনের।

মধ্যপ্রদেশের রেওয়ায়, উত্তরপ্রদেশের (ইউপি) সীমান্তে ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। মামলা দায়ের করার পর পুলিশ তদন্ত করলে পুরো বিষয়টি প্রকাশ্যে আসে। পুলিশ জানিয়েছে, ওই যুবককে তার সবচেয়ে কাছের বন্ধুই গুলি করে হত্যা করেছে।

সূত্র অনুযায়ী, ঘটনাটি রেওয়া জেলার চকঘাট থানা এলাকার। এখানে উত্তর প্রদেশ সীমান্তে রায়পুর বস্তির বাসিন্দা ৩০ বছর বয়সী রাকেশ আদিবাসীর মৃতদেহ পাওয়া গেছে। তাকে গুলি করে রাস্তার পাশে মৃতদেহ ফেলে দেওয়া হয়েছিল। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠায়। ফরেনসিক বিশেষজ্ঞের মাধ্যমে পরীক্ষা করা হয় মৃতদেহের। পুলিশ FIR ফাইল করে এরপরই। তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসে কিছু তথ্য প্রমাণ।

পুলিশের তদন্তে জানা গিয়েছে, মৃত রাকেশের এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। রাকেশের বন্ধু অশোক মাঞ্জিও এই মেয়েটিকে ভালোবাসতেন। তাই অভিযুক্ত তার নিজের বন্ধুকে পথ থেকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র করে। এ জন্য রাকেশকে গুলি করে হত্যা করে অশোক।

অভিযুক্ত অশোক মাঝিকে গ্রেফতার করেছে পুলিশ। বান্ধবীর ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ। এএসপি রীভা শিব কুমার ভার্মা বলেন, অভিযুক্ত ব্যক্তি অতীতে প্রেমিকাকে হত্যার কথাও বলেছিল। এমনকি হত্যার পর বান্ধবীকে ফোন করে জানানো হয়। তাই এখনও বিষয়টি বেশ জটিল। অভিযুক্ত কে জেরা করে সম্পূর্ন ঘটনার বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে ।

Related posts

আসল আধার কার্ডের জায়গায় এখন থেকে মোবাইলে রাখুন ‘ভার্চুয়াল আধার কার্ড’! জেনে নিন কিভাবে বার করবেন

News Desk

বর সঙ্গে কেন ফটোগ্রাফার আনেনি, কনে রেগে চলে গেল পাশের বাড়ি! তারপর…

News Desk

বোনের বিয়ের ১৪ দিনের মাথায় ভাইয়ের হাতেই বিধবা হলো বোন! নেপথ্যে মর্মান্তিক কারণ

News Desk