Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

এই লোকটিকে কিনতে ইচ্ছুকরা যোগাযোগ করুন? নিজের স্বামীকে বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন স্বয়ং স্ত্রী

যদিও প্রত্যেক স্বামী-স্ত্রীর মধ্যে কোনো না কোনো বিষয়ে ঝগড়া-বিবাদ লেগেই থাকে, কিন্তু এত কিছুর পরও প্রেম-ভালোবাসা থেকে যায় দম্পতির মধ্যে। কিন্তু কিছু দম্পতি আছে যারা সবসময় সবকিছু ভুলে যেতে পারে না এবং মনে রেখে দেয় কিছু বিষয়। তারপর সেটার প্রতিশোধ নেওয়ার চেষ্টা। কিন্তু একজন স্ত্রী তার স্বামীর উপর প্রতিশোধ নিতে এমন কিছু করেছেন, যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে পুরোদমে আলোচিত। বলা যায় ভাইরাল।

অদ্ভুত এই ঘটনা নিউজিল্যান্ডের। সেখানকার এক মহিলা তার নিজের স্বামীকে অনলাইনে নিলামের জন্য তুলেছেন। শুধু তাই নয়, মহিলাটি তাঁর স্বামীকে বিক্রির জন্য একটি উপযুক্ত বিজ্ঞাপনও তৈরি করেছিলেন। ওই মহিলার নাম লিন্ডা ম্যাকঅ্যালিস্টার। তিনি তার বিক্রয় করার জন্য একটি ট্রেডিং ওয়েবসাইটে বিক্রয় প্রোফাইল তৈরি করে তাকে তালিকাভুক্ত করেছিলেন পর্যন্ত।

ওয়েবসাইট আইরিশ মিরর-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, লিন্ডা ম্যাকঅ্যালিস্টার নামের ওই নারী তার স্বামী জন ম্যাকঅ্যালিস্টারের অকারণে যত্রতত্র ঘোরাফেরা করার অভ্যাসে বিরক্ত ছিলেন। তার বিরক্তির মাত্রা এতটাই ছিল যে স্বামীকে শিক্ষা দিতে দৃঢ়প্রতিজ্ঞ হন। কিন্তু এ জন্য যে পদক্ষেপ নেন এই নারী, তা স্বপ্নেও ভাবতে পারেননি স্বামী। মহিলার মাথায় রাগ এতটাই ছিল যে সে তার স্বামীকে নিলাম করার মনস্থির করে ফেলে। এরপর স্বামীর প্রোফাইল তৈরি করে ওয়েবসাইটে তার একটি ভালো ছবি দিয়ে লিখেছেন- এই লোকটি বিক্রির জন্য উপলব্ধ রয়েছে।

এখন নিশ্চয়ই ভাবছেন, এমন কী ঘোরাফেরার অভ্যাস ছিল, যার কারণে মহিলাটি এত ক্ষিপ্ত হয়ে স্বামীকে বিক্রি করার পরিকল্পনা করলেন। আসলে বাচ্চাদের ছুটি চলছিল। কিন্তু তাদের সামলানোর পরিবর্তে জন বাইরে এমনিই ঘোরার জন্য হাঁটতে হাঁটতে বাড়ি থেকে বেরিয়ে যান। এতে লিন্ডা খুব রেগে যায়। তিনি জানান, তার স্বামী বেড়াতে পছন্দ করেন, কিন্তু যখন বাচ্চাদের দেখাশোনা করার দায়িত্ব তাঁকে দেওয়া হয়েছে, তখন তিনি না জানিয়ে কিভাবে এমন করে বাড়ি থেকে বেরিয়ে চলে যান। জানিয়ে রাখি, মাত্র দুই বছর আগে এই জুটির বিয়ে হয়। তাঁদের সন্তানও রয়েছে।

মজার ব্যাপার হল, স্বামী যখন স্ত্রীর কর্মকাণ্ডের কথা জানতে পারলেন, বিজ্ঞাপনটি পড়ে খুব হেসেছিলেন। আসুন এবার জেনে নেওয়া যাক বিজ্ঞাপনটিতে কী লিখেছেন এই মহিলা। হাজব্যান্ড ফর সেল অন ট্রেড মি-এর হেডলাইন দিয়ে মহিলাটি লিখেছিলেন যে এই লোকটি 6 ফুট 1 ইঞ্চি লম্বা এবং 37 বছর বয়সী। তিনি পেশায় একজন কৃষক এবং অত্যন্ত সৎ। মজার ব্যাপার হল মহিলাটি বিজ্ঞাপনের শেষে লিখেছেন যে যে এই ব্যক্তিকে কিনবে তাকে বিনামূল্যে শিপিং দেওয়া হবে। এই বিজ্ঞাপন দেখে ১২ জন বিডও করেছিলেন। তবে ততক্ষণে ওয়েবসাইট থেকে এই বিজ্ঞাপনটি সরিয়ে ফেলা হয়েছে।

Related posts

ইসকনের প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকীতে RBI আনল ১২৫ টাকার কয়েন! জেনে নিন কোথা থেকে পাবেন

News Desk

ডেল্টার পর আতঙ্কের নতুন নাম কাপ্পা! গুজরাটে ৫ জনের শরীরে মিলল করোনার এই স্ট্রেন

News Desk

নেশার ঘোরে সেক্স! অ্যালকোহলের নেশায় যৌনতা বাড়ে না কমে? জানেন কী?

News Desk