Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

কুকুরের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে হাজতে মহিলা! কর্মকাণ্ডে হতবাক আদালতও

কুকুরের সঙ্গে যৌনতায় লিপ্ত হতেন মহিলা। আর এই নারকীয় কাজে লিপ্ত হওয়ার কারণে ক্লেয়ার গুডিয়ার নামে এক মহিলা পেলেন ২০ মাসের হাজত বাসের সাজা। তবে শুধু যে সারমেয়দের সাথেই অবৈধ যৌনতায় তিনি লিপ্ত হয়েছেন এমনটা নয়। অভিযুক্ত মহিলার বিরুদ্ধে আগেও উঠেছিল গুরুতর যৌন অপরাধের অভিযোগ। সেই ঘটনার তদন্ত নেমে পুলিশের সামনে আসে এই রহস্যও।

আন্তর্জাতিক সাংবাদমাধ্যম ডেইলি মেলে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, ক্লেয়ার গুডিয়ার একজন রূপান্তরকামী মহিলা। আগের জীবনে বা জন্মের সময় তিনি পুরুষ ছিলেন। পরে সেক্স চেঞ্জ অপারেশনের মাধ্যমে পুরুষ থেকে মহিলা হন।

প্রায়শঃই তিনি নানা বিকৃত যৌন ক্রিয়াকলাপে নিযুক্ত হতেন বলে অভিযোগ। পুলিশের সূত্র অনুযায়ী জানা গেছে, মাদক সেবন করে যৌনতায় লিপ্ত হতেন কুকুরের সঙ্গে। তবে এক আধ বার বা এই প্রথম নয়, এর আগেও বহুবার এই কাজ তিনি ঘটিয়েছেন বলে অভিযোগ।

এর আগে ২০০৬ সালে এবং ২০০৯ সালে ক্লেয়ার গুডিয়ার বিরুদ্ধে অভিযোগ ওঠে শিশুদের নানা বিকৃত ছবি নিজের কাছে রাখার। তার বিরুদ্ধে ওঠা সেই মামলা এখনও আদালতে বিচারাধীন। দীর্ঘ সময় ধরে চলা সেই মামলার তদন্ত এগিয়ে নিয়ে যেতেই তার বাড়ি পৌঁছেছিলেন পুলিশ। সেখানে ল্যাপটপে অনুসন্ধান করে গোটা তিনেক ছবি মেলে যে ছবিতে দেখা যায় কুকুরের সঙ্গে বিকৃত যৌনতায় লিপ্ত হয়েছে ক্লেয়ার। দেখা মাত্র পুলিশ তাকে গ্রেফতার করে। জানা গিয়েছে, এই সমস্ত কান্ড সে ২০১৮ সালে ঘটিয়েছিল। ল্যাপটপে সেই সমস্ত ছবি সেভ করে রেখেছিল সে।

সেই সাথে সাথে মাদক সেবন করার অভিযোগও আছে ওই মহিলার বিরুদ্ধে। শুধু এই নয়, ক্লেয়ারের বাড়ি থেকে পুলিশ খুজেঁ পেয়েছে আরো একাধিক বিকৃত যৌনরুচির এমন কিছু ছবি যা তাকে সাজার দিকে ঠেলে দেয়। যদিও অভিযুক্ত রূপান্তরকামী মহিলার আইনজীবী তাকে আদালতে বাঁচানোর সব রকম চেষ্টা করেছিল। কিন্তু সব পক্ষের বয়ান শুনে আদালতের বিচারপতি ক্লেয়ারকে ২০ মাসের কারাদন্ডের সাজা দেয়।

Related posts

গর্ভবতী ছাগলের উপর অত্যাচার ৩ যুবকের! যৌন লালসার তাড়নায় ঘটালেন নৃশংস কান্ড

News Desk

ম্যাট্রিমোনিয়াল সাইটে জীবনসঙ্গী খুঁজতে গিয়ে বিপদে পড়লেন মহিলা! অভিজ্ঞতা হল মর্মান্তিক

News Desk

আমেরিকা কী লুকিয়ে রেখেছে পৃথিবীর সবচেয়ে রহস্যময় স্থান ‘এরিয়া-৫১’ এ ! জেনে নিন

News Desk