Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

আবারও টলিউডে বিচ্ছেদের সুর! বিয়ে ভাঙছে তথাগত দেবলিনার! নেপথ্যে কি এই নায়িকা?

বর্তমানে বিবাহবিচ্ছেদ যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে । সে বিদেশের বড় ব্যবসায়ী থেকে শুরু করে বলিউড হোক কিংবা টলিউড, বিবাহবিচ্ছেদ যেন বর্তমানে যে কোন সময় দেখা যাচ্ছে। সম্প্রতি বিখ্যাত গায়ক অনুপম রয় চক্রবর্তী সম্পর্কে বিচ্ছেদ এর খবর শীর্ষে আসে। তাড়াতাড়ি বিচ্ছেদের খবর শেষ হতে না হতেই আরো এক সম্পর্কের বিচ্ছেদ ঘটলো টলিপাড়ায়। বাংলা চলচ্চিত্রের তথাগত মুখোপাধ্যায় দেবলিনা মুখোপাধ্যায়ের সম্পর্ক ভেঙে গেলো। তাদের দীর্ঘ আট বছরের সম্পর্ক শেষ হয়ে গেলো মুহূর্তেই। বিগত এক মাস ধরে তাদের বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল টলিপাড়ায় । প্রশ্ন আসে আদৌ কি তাই হয়েছে? কিন্তু এখন অব্দি তথাগত দেবলিনা কেউই মুখ খুলতে চান নী। দেবলীনার মতে এটা তাদের ব্যক্তিগত জীবন এবং এই ব্যাপারে তিনি কোনো রকম কথা বলবেন কি বলবেন না সেটা সম্পূর্ণ তার ওপর এবং তা নিয়ে আর কোন কথা বলতে চান না।

তথাগতর সঙ্গে তারা যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন এ প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী। পরিচালক অভিনেতা বক্তব্য অনুযায়ী, তিনি তার নিজের মতো করেই জীবন কাটাচ্ছেন। তিনি তাঁর নিজের মা-বাবাকে নিয়ে ভীষণ ব্যস্ত । তাদের ভালো থাকাটাই তার কাছে সবার আগে বলে জানিয়েছেন অভিনেতা । স্বাধীন সাথে তথাগত বাবু আরো বললেন যে তার যখন আগের বিয়ে ভেঙে গিয়েছিল তখনও তিনি সংবাদ মাধ্যমে কোন কথা জানান নি । সেই জায়গা থেকে এবারও একই রকম ভাবেই তিনি এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চান না। এর থেকে যথেষ্ট স্পষ্ট যে তথাগত কিছুটা ঝামেলার আভাস দিয়ে গেছেন তাদের সম্পর্কের ব্যাপারে । 

এখন প্রশ্ন উঠছে বিচ্ছেদের কারণ কি? বেশ কিছুদিন আগে ইউনিকন নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের সাথে তথাগত মুখার্জীর নাম জড়িয়েছে । তবে কি সেই খবরটা কি সত্যি ছিল? অথচ সেই সময় তথাগত স্পষ্ট করেছিলেন যদি তিনি বিবৃতির সাথে কোন রকম সম্পর্কে জড়ান তাহলে সেই কথা সবার আগে দেবলিনাই জানবে। কিন্তু অনেকের মতে তথাগত বিবৃতি বর্তমানে লিভ-ইন রিলেশনশিপে আছেন । আর এ কথা টলিপাড়ার অনেকেই জানেন ।

দেবলীনা তথাগতের বিয়ে হয় 2012 সালে । তাদের যুক্তি সবারই প্রিয় ছিল সবসময়ের জন্য । তাদের সংসারে বেশ কয়েকটি পোষ্য ছিল এবং তারা সুখী ছিলেন । একসময়ের রোজগারের আলোচনার বিষয়বস্তু ছিল তাদের ভালবাসা । এভাবে সেই দাম্পত্য ভেঙে যাওয়া সত্যিই অবাক করে !

Related posts

এই ৫ রাজ্যকে করোনার বাড়াবাড়ি নিয়ে সতর্ক করল কেন্দ্র! মাস্ক খুললে আবারও জরিমানা দিল্লীতে?

News Desk

জানতেনই না গর্ভবতী! অফিস থেকে ফিরে বাচ্চার জন্ম দিল, পরদিন আবার অফিসে গেল

News Desk

রেকর্ড বাড়লো দৈনিক সংক্রমণ, চিন্তা ধরাচ্ছে উত্তর কোরিয়া

News Desk