Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

ভিকি- ক্যাটের বিয়েতে মোবাইল ফোনে সেল্ফি নিষিদ্ধ হলে যাবেন না এই বলিউড অভিনেতা! স্পষ্ট জানালেন

বলিউডে কান পাতলে এখন একটাই গুঞ্জন। ভিকি কৌশল এবং কাটরিনা কাইফ এর বিয়ে ঘিরে সর্বত্র আলোচনা। সূত্র অনুযায়ী তাদের বিয়ের আর দিন বাকি নেই। ডিসেম্বর মাসের মাঝামাঝি কোন একসময় বেজে উঠবে বিয়ের সানাই। সম্ভাব্য তারিখ ৬ থেকে ১১ ডিসেম্বরের মধ্যে। এর জন্য ইতিমধ্যেই নির্ধারিত করা হয়েছে স্থান। জানা যাচ্ছে রাজস্থানের এক রাজকীয় বিলাসবহুল প্যালেসে বিয়ে সারতে চলেছেন এই বলিউড জুটি। অতিথিদের জন্য ইতিমধ্যেই বুক করা হয়েছে শহরের 45 টি হোটেল রুম। বিয়ের নানা পরিকল্পনা ঘিরে চূড়ান্ত জল্পনা সকলের মধ্যে। রোজই সামনে আসছে অনেক নতুন নতুন তথ্য। কিভাবে হবে বিয়ের অনুষ্ঠান, করোনা বিধি, অতিথি তালিকায় কারা থাকবে, ইত্যাদি ঘিরে সামনে আসছে অনেক খবর। অন্যান্য বলিউডের বিয়ের মতন এখানেও প্রবেশ কঠোরভাবে নিষিদ্ধ সাংবাদিক এবং মিডিয়ার। বলিউড সূত্রে জানা যাচ্ছে এছাড়াও থাকবে আরো অনেক নিষেধাজ্ঞা। কার্যত এমনই এক খবরে সীলমোহর দিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা গজরাজ রাও? কী জানালেন গজরাজ?

‘বধাই হো’ , শুভ মঙ্গল জাদা সাবধান ইত্যাদি খ্যাত এই অভিনেতা ইনস্টাগ্রামে ‘ভিকি এবং ক্যাটরিনা’ এর বিয়ের বিষয় একটি খবর এর ছবি পোস্ট করেছেন। যেখানে ভিকি – ক্যাট এর একটি ছবির উপরে লেখা, ‘বিয়েতে থাকবে মোবাইল ফোন ব্যবহার এর উপর নিষেধাজ্ঞা।’ গজরাজ রাও এই ছবির উপরে লিখেছেন, ‘মোবাইল ফোনে সেলফি তুলতে দেবে না? তা হলে আমি যাচ্ছি না।’ ছবির নীচে আবার ভিকি কৌশল এর নামও উল্লেখিত আছে।

অবশ্য এই পোস্ট থেকে এই কথা স্পষ্ট হচ্ছে না, এই অভিনব নিয়মটি বিষয়ক খবর আদৌ সঠিক নাকি বর্ষীয়ান অভিনেতা নেহাতই মজা করে এই পোস্ট করেছেন। কিন্তু যদি এই পোস্টটির তথ্য সঠিক হয় তাহলে ভিকি আর ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে ফোন নিয়ে ঢোকা যাবে না। অবশ্য এটা হতেই পারে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস এর বিয়েতেও মোবাইল ফোন নিষিদ্ধ ছিল আর সেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল রাজস্থানের এক প্যালেস এ। যাতে উপস্থিত কোনও অতিথির মাধ্যমে বিয়ের মুহূর্ত এর ছবি বাইরে প্রকাশ না পায়, সে জন্যেই নেওয়া হয়েছিল এমন সিদ্ধান্ত।

সূত্র অনুযায়ী, রাজস্থানের সেই প্যালেস ও নিকটবর্তী এলাকায় কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। ৫ ডিসেম্বর জয়পুর থেকে ১০০ জন প্রাইভেট সিকিউরিটি গার্ড পৌঁছে যাবেন সেখানে। রাজস্থানের পুলিশকর্মীরাও যথেষ্ট সচেতন থাকছেন এই হাই প্রোফাইল বিয়ে ঘিরে।

Related posts

রোলস রয়েসে চেপে সেলুনে যান ! ভারতের এই কোটিপতি নাপিতের কাহিনী শুনলে অবাক হবেন

News Desk

৫ ডিসেম্বর: সিকিম রাজ্যের ভারতে অন্তর্ভুক্তি এবং আরো স্মরণীয় ঘটনা যা আজকের দিনে ঘটেছিল

News Desk

বিয়ে করতে যাচ্ছিল বর! বরযাত্রীর মিছিলে ঘটলো এমন কিছু যে বিয়েই করলো না কনে

News Desk