Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

সাপের মত পোশাক পড়ায় স্ত্রীর পা-কে সাপ ভেবে ভুল স্বামীর, ফল হল মারাত্বক

ঘরে ফিরে সাপ মনে করে সেটি মারার জন্য ব্যাট দিয়ে বাড়ি দেন শুয়ে থাকা স্ত্রীর পা ভেঙ্গে দিলেন অস্ট্রেলিয়ার এক ব্যাক্তি। পরে হাসপাতালে নিতে হয় তাকে। সেই ছবি টুইটারে পোস্ট হওয়ার পর আলোচিত হয় এই ঘটনা।

ফ্যাশন শো-এর খুব শখ মহিলার। তাই নানা রকম শৌখিন পোশাক বাড়িতে এনে সেগুলো ট্রায়াল দিতেন। সেই পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু ওই শখই চরম বিপত্তি ডেকে আনল। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। নেটিজেনদের অনেকে আবার দুঃখপ্রকাশও করেছেন।

কি ঘটনা ঘটেছিল?

অস্ট্রেলিয়ার বাসিন্দা ওই মহিলা সাপের চামড়ার মতো একটি পোশাক কিনে নিয়ে আসেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে মহিলা সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তাঁর। তবে পা দুটো চাদরের বাইরেই ছিল।

মহিলার স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই তাঁর স্ত্রীর পা দুটোকে ভেবেছিলেন সাপ। আর বিন্দুমাত্র দেরি করেননি তিনি। ঘরের কোণেই রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন স্ত্রীর পা দুটোর উপর। স্ত্রী যন্ত্রণায় চিত্কার করে উঠতেই ভুল ভাঙে তাঁর। তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। পা ভেঙে যায় মহিলার।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেখানে লেখা হয়—মহিলারা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন।

Related posts

ফ্রিজে রাখা পেঁয়াজ থেকে হতে পারে ব্ল্যাক ফাঙ্গাসের সংক্রমন? কি বলছেন বিশেষজ্ঞরা

News Desk

ঘরের জানলা খোলা, ভেতর থেকে কান্নার আওয়াজ! কী হয়েছে দেখতে গিয়ে স্তব্ধ প্রতিবেশীরা

News Desk

৭৭৫টি কক্ষ, ৪০ হাজার আলো, ঠিক কেমন রানি এলিজাবেথের ৩৪১ বিলিয়ন মূল্যের প্রাসাদ!

News Desk