Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

মেসির সাথে বিয়ে!! সত্যিটা কি! দাদাগিরির মঞ্চে খোলসা করলেন ‘রান্নাঘর’র সঞ্চালিকা সুদীপা

সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে ‘দাদাগিরি’র নতুন সিজন হাত বাড়ালেই বন্ধু। গেম শো নিয়ে সবার প্রিয় দাদা চলে এসেছেন টিভির পরদায়। আর সেখানে খেলতে আমজনতার সঙ্গে ভিড় জমাচ্ছেন তারকারাও। সম্প্রতি দাদাগিরি-র সেটে হাজির ছিলেন অভিনেত্রী ও ‘রান্নাঘর’র সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। আর তখনই জানা গেল, মেসির বড় ফ্যান সুদীপা। 

সম্প্রতি দাদাগিরির মঞ্চে এসেছিলেন অম্বরীষ ভট্টাচার্য্য ও সুদিপা চ্যাটার্জি সাহেব চ্যাটার্জী, সৌমিলি বিশ্বাস, জোজো।বিনোদন অঙ্গনের বিভিন্ন তারকার উপস্থিত দাদাগিরির মঞ্চ হয়ে ওঠে জমজমাট। আর সেই মঞ্চেই করলেন খোলসা।

আর সৌরভের কথা একবাক্য মেনে নিয়ে সুদীপা জানালেন, মেসি তাঁর স্বপ্নে ধরা দেন প্রায়ই। এমনকী কিছুদিন আগে বিয়েটাও করেছেন। সুদীপার কথায়, ‘এই তো সেদিন আমার স্বপ্নে এসেছিল। আমরা বিয়েটাও করলাম। মানে এসে তো আমাকে হাতে-পায়ে ধরে বলছে বিয়ে করতেই হবে। এত নাছোড়বান্দা। আমি আবার বললাম অগ্নি (সুদীপার স্বামী)র না প্যারিসটা ঠিক পছন্দ না। আর তা শুনে বলল, ওকে আমরা রোমে শিফট করে দেব!’

যাতে অবাক হয়ে সৌরভের জিজ্ঞাসা, ‘এত কিছু স্বপ্নে চলছিল?’ আর সুদীপার তাৎক্ষণিক উত্তর, ‘হ্যাঁ তো! সেদিন ঘুম ভেঙে যাওয়ার পর যা দুঃখ পেয়েছিলাম না, তা কোনওদিন পাইনি।’যা শুনে উপস্থিত সকলেই হাসি ধরে রাখতে পারেননি।

Related posts

শিয়ালদায় ধরা পড়ল ভুয়ো ট্রেন চালক, ৫ বছর ধরে চালাচ্ছিলেন ট্রেন

News Desk

জন্ম কি রাতে? জানুন জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন হয় রাতে জন্মানো মানুষের চরিত্র

News Desk

গাড়ি বোমা বিস্ফোরণে কেঁপে উঠলো কাবুলের মেয়েদের বিদ্যালয়। নিহত অন্তত ৫৫, আহত ১৫০ এরও বেশী।

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x