Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেঠীর স্বামী ! বহু দিন ধরেই যুক্ত দাবী শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের

ক্রাইম ব্রাঞ্চ মুম্বাই পর্নোগ্রাফি সম্পর্কিত মামলায় সোমবার গভীর রাতে রাজ কুন্দ্রা (Raj Kundra) কে গ্রেপ্তার করে । মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগরলে তদন্তে তাঁকে ‘ মূল ষড়যন্ত্রকারী’ হিসাবে পরোয়ানা জারি করেছিলেন। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে বিয়ে হওয়া ৪৫ বছর বয়সী এই ব্যবসায়ীকে মঙ্গলবার বিকেলে এসপ্ল্যানেড কোর্টে হাজির করা হয়েছে। আপাতত তাকে ৪ দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।

মুম্বইয়ের পুলিশ কমিশনার, হেমন্ত নাগরলে এক বিবৃতিতে বিতর্কিত এই গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এই বিবৃতিতে বলা হয়েছে , “ফেব্রুয়ারি ২০২১ সালে ক্রাইম ব্রাঞ্চ মুম্বাইয়ের কাছে পর্ন চলচ্চিত্র তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। আমরা 19/7/21 তারিখে মিঃ রাজ কুন্দ্রা কে গ্রেপ্তার করেছি।  এই মামলা ক্ষেত্রে তিনি এর মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। ” মুম্বাই পুলিশের অপরাধ দমন  শাখা , ৪৫ বছর বয়সী এই ব্যবসায়ীকে গ্রেফতারের পরে , জেজে হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যায়।

shilpa shetty husband raj Kundra arrested for making porn

জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty)।স্বামীর গ্রেপ্তারের পরেই, রাজ কুন্দ্রার বেশ কয়েকটি পুরানো টুইট ইন্টারনেটে ভাইরাল হতে শুরু করে। ২০১২ সাল থেকে তাঁর টুইটার পোস্টে ‘পর্ন বনাম পতিতাবৃত্তি’ নিয়ে বিতর্ক সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। কীভাবে পতিতাবৃত্তি পর্নের থেকে আলাদা তা জিজ্ঞাসা করে রাজ তার টুইটগুলিতে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিল  যে কেন কাউকে ক্যামেরায় যৌন সম্পর্কের জন্য অর্থ প্রদান বৈধ? তিনি লিখেছিলেন, “ঠিক আছে, পর্ন বনাম পতিতাবৃত্তি নিয়ে আলোচনা হোক। কেন কাউকে ক্যামেরায় যৌন সম্পর্কের জন্য অর্থ প্রদান সঠিক? ​​কেন একটির থেকে অপরটি আলাদা?” রাজ কুন্দ্রা তার টুইটার বায়োর কারণেও এই গ্রেফতারের পর থেকে ট্রলড হচ্ছেন যেখানে লেখা আছে, ‘জীবন সঠিক পছন্দগুলি বেছে নেওয়া ই’।

এর পাশাপাশি অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত মুখ পুনম পাণ্ডে (Poonam Pandey), শার্লিন চোপড়া (Sherlyn Chopra) এর দাবী বহু দিন ধরেই নাকি পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন শিল্পা শেট্টির স্বামী। তার হাত ধরেই নাকি এই জগতে এসেছিলেন তারা।

Related posts

কোভিডের অতি সংক্রামক ভারতীয় প্রকারটি ছড়িয়ে পড়েছে পৃথিবীর আরও ৪৪টি দেশে, জানাল হু

News Desk

নেশায় বুঁদ স্টেশন মাস্টারের ঘুমের ঠেলা , দেড় ঘণ্টা স্টেশনে দাড়িয়ে থাকল একাধিক এক্সপ্রেস ট্রেন!

News Desk

৪০ বছর ধরে অন্ধত্বের শিকার , তাও দিব্যি চোখে দেখতে পাচ্ছেন !

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x