Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

কালো বিকিনিতে স্পষ্ট নেহার শরীরী বিভঙ্গ, নেট জনতার ঘুম উড়িয়েছে নেহার উষ্ণ আবেদন

২০১০ সালে ‘ক্রুক’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেছিলেন অভিনেত্রী নেহা শর্মা। তখন তার ভীষণই অল্প বয়স। বিপরীতে নায়ক ছিলেন ইমরান হাশমি। এরপর হিন্দি সিনেমার জগতে ‘কেয়া সুপার কুল হ্যায় হাম’, ‘জয়ন্ত ভাই কি লাভ স্টোরি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’, ‘তুম বিন টু’-র মতো সিনেমায় কাজ করেছেন নেহা।

ইদানিং সেই ভাবে বলিউডের সিনেমায় কাজ না করলেও সোশ্যাল মিডিয়া সেনসেশনদের মধ্যে উঠে আসে অভিনেত্রী তথা মডেল নেহা শর্মার (Neha Sharma) নাম। কিছুদিন আগে সে এক‌টি কালো বিকিনি পরে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের মধ্যে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। হাওয়াইয়ের সৈকতে গিয়ে যখন কালো আকর্ষক বিকিনি পরে ছবি শেয়ার করেন এই বলিউড অভিনেত্রী, মুহূর্তে তা সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে আগুনের মতন। সুইমস্যুটে নেহা শর্মার শরীরী আবেদনে মুগ্ধ নেটিজেন।

অবশ্য এই প্রথম নয়। নেহা যে একজন দুর্দান্ত ফ্যাশনিস্তা তা আগেই প্রমাণিতা। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের নানান ফটোশুট এবং ছবি দিয়ে যৌবনের মোহ মেশানো লাস্যে ঝড় তোলেন নেহা শর্মা। সম্প্রতি এক‌টি যথেষ্ট বোল্ড নীল রঙের ব্রালেট পরে ছবি পোস্ট করেছেন ইমরান হাশমির বিপরীতে অভিনয় করা নেহা যা নিয়ে নেটদুনিয়ায় তুমুল চর্চা।

২০১৭ সালের মুবারকা-তে অনিল কাপুর, অর্জুন কাপুররের সাথে একই সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন নেহা শর্মা। পরিচালক বিজয় নামবেয়ারের তামিল এবং মালায়লম ছবি সোলো-তেও অভিনয় করেছিলেন নেহা শর্মা। তার রুপোলি পর্দার কেরিয়ারে কিছু সিনেমা চলেছে, কিছু একেবারেই চলেনি। নেহার কেরিয়ার গ্রাফে এসেছে একাধিক ওঠা পড়া। নিজের বলিউড অভিজ্ঞতার বিষয় নিয়ে কথা বলতে গিয়ে নেহা বলেছেন, “এটা সহজ যাত্রা নয়। বাইরে থেকে গ্ল্যামার ইত্যাদি চাকচিক্য মনে হলেও, এই সিনেমার জগৎ একাব্রে অন্যরকম। পারদর্শিতা থাকতেই পারে, কিন্তু বক্স অফিসে সফল হলে তবেই মানুষ চিনতে শুরু করে। বিশেষ করে কেউ যদি সিনেমা জগতের বাইরে থেকে এসে এই জগতে পা রাখেন।”

এক সাক্ষাৎকারে আরো বলেছে, “কিছু বছর আগে পর্যন্ত আমিও ভাবতাম বলিউডের সিনেমা না চললে কেরিয়ার শেষ। কিন্তু ওটিটি প্ল্যাটফর্ম আসার পর ছবিটা অনেকটাই বদলেছে। এখন আর সবকিছু বক্স অফিসের সাফল্যের উপর নির্ভর করে না। আমার ভাগ্য ভাল, আমি এই যুগে জন্মেছি, যেখানে অপেক্ষা করতে হলেও প্রতিভা দাম পায়।”

তবে সিনেমা সেইভাবে চলুক আর না চলুক। অভিনেত্রী নেহা শর্মা নিজের বোল্ড লুকের জন্য অনুরাগীদের বেশ প্রিয়। নেহাকে মাঝেমধ্যেই দেখা যায় বোল্ড অবতারে ক্যামেরার সামনে পোজ দিতে। কিছুদিন তেমনই একটি বোল্ড ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে বেশ উত্তাপ ছড়ালেন নেহা শর্মা।

Related posts

কোভিড বিধি ভেঙেছেন, এফআইআর (FIR) দায়ের দিশা পাটানি, টাইগার শ্রফের বিরুদ্ধে

News Desk

বিভিন্ন সময় যৌন কেলেঙ্কারিতে জড়িয়েছেন যে সমস্ত তারকা ক্রিকেটার

News Desk

জন্মসূত্রে হিন্দু দিলীপ কুমার যেভাবে হলেন আজকের এ আর রহমান!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x