Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

মা হলেন প্রীতি জিন্টা! গর্ভ ভাড়া নিয়ে যমজ সন্তানের জন্ম দেন প্রীতি ও স্বামী জেফ

খুশির খবর! যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta) এবং তার স্বামী জেন। বৃহস্পতিবার হঠাৎই সকলকে অবাক করে দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে এই সুখবর সকলের সাথে ভাগ করে নেন প্রীতি (Preity Zinta)। ঘোষণা করেন তিনি ও তাঁর স্বামী জেন গুডএনাফ আজ মা এবং বাবা হয়েছেন। তাদের এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান জন্ম নিয়েছেন। আর এই জন্য ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী সাহায্য নিয়েছে সারোগেসি পদ্ধতির। মা-বাবা হওয়ার স্বপ্ন পূরণ করলেন প্রীতি ও জেন। ছেলের নাম রেখেছেন জয় জিন্টা গুজএনফ আর মেয়ের নাম জিয়া জিন্টা গুডএনফ।

বৃহস্পতিবার প্রীতি তাঁর নিজের ও স্বামী জেনের একটি সুন্দর ছবি শেয়ার করে ইনস্টাগ্রাম পোস্ট করেন, ‘ আজকে আমি আপনাদের সকলকে এক ভীষণ খুশির খবর দিতেে চাই, আমি ও জেন আজ খুব খুশি। আমরা আমাদের দুই সন্তানকে জয় জিন্টা গুজএনফ ও মেয়ে জিয়া জিন্টা গুডএনফকে এই দুনিয়ায় স্বাগতম জানাচ্ছি, আজ থেকে আমরা আমাদের জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি।’ পাশাপাশি এই পোস্টে অভিনেত্রী প্রীতি ধন্যবাদ জানান সারোগেসিসি প্রক্রিয়া সফল ভাবে সম্পন্ন করতে তাঁদের সহায়তা করছেন এমন সমস্ত চিকিৎসক, নার্সকে যারা এই তাঁদের এই সন্তানের আনন্দ উপভোগ করার অসাধারণ জার্নিতে তাঁদের পাশে থেকেছেন। পোষ্টের শেষে প্রীতি (Preity Zinta) লেখেন, ‘সকলকে জেন-জিয়া-প্রীতি-জয়ের তরফ থেকে অনেক অনেক ভালোবাসা।’

প্রসঙ্গত ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি ঘনিষ্ঠ আত্মীয় পরিজন এবং নিকট বন্ধুদের নিয়ে বিয়ে সারেন প্রীতি জিন্টা (Preity Zinta)) ও জিন গুডএনাফ (Gene Goodenough)। এরপর তাঁরা চলে যান লস অ্যাঞ্জেলেসে (Los Angeles)। কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ত্রী প্রীতি মুম্বইয়ে (Mumbai) একটি রিসেপশন পার্টির আয়োজন করে জিনের সঙ্গে সকলের পরিচয় করান। তার আগে তাদের বিষয়ে মিডিয়া কে সেই ভাবে কিছু আঁচ পেতে দেননি।

বিয়ের পর সোশ্যাল মিডিয়াতে নিজেই তাদের প্রেম কাহিনীর কথা প্রকাশ্যে আনেন। বিয়ের পরপরই একটি ফেসবুক লাইভে এসে প্রীতি জানান, ‘লস অ্যাঞ্জেলেসের সান্তা মনিকাতে জিনের সঙ্গে প্রীতির প্রথম দেখা হয়েছিল। বিয়ের আগে তারা পাঁচ বছর সম্পর্কে ছিলেন। শেষ পর্যন্ত বিয়ে করার সিদ্ধান্ত নেন।’ উল্লেখ্য, অনেক বছর ধরেই পৃথিবীর সামনে সম্পর্কের নতুন এক উদাহরণ তৈরি করেছেন তাঁরা। বর্তমান যুগে নতুন জেনারেশন এর কাছে তারা কাপল গোলস। আর আজ দুই সন্তানে বাবা-মা হয়ে নিজেদের সম্পর্ক কে আরো এক ধাপ এগিয়ে আনলেন জিন এবং প্রীতি।

Related posts

ধনতেরাসের সময় কিনতে পারেন এই কয়টি জিনিস, গৃহে বৃদ্ধি পাবে ধন সম্পত্তির পরিমাণ

News Desk

গলায় পরিচয়পত্র, পড়নে নির্দিষ্ট পোশাক, পুরীর মন্দিরে পান্ডা সেজে লোক ঠকানো বন্ধে নির্দেশ কর্তৃপক্ষের

News Desk

চীন অধিকৃত তিব্বতের প্রতি পরিবারের এক সদস্যকে যোগ দিতেই হবে সেনাবাহিনীতে! ফতোয়া জারি চীনের

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x