Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

পরনে লুঙ্গি, মাথায় টাক, চেহারা ভেঙে পড়েছে! এ কী হাল সুদর্শন নায়ক প্রসেনজিত চট্টোপাধ্যায়ের

গায়ে চেক শার্ট, পরনে লুঙ্গি, মাথায় পড়েছে টাক, সারা মুখে কাঁচা পাকা দাঁড়ি, ভেঙেছে চেহারা। এক ঝটকায় কেউ বিশ্বাসই করবে না ইনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) । যে প্রসেনজিৎ কে সকলে চেনে ফিটনেস আইকন হিসেবে। তার কাছে বয়স কেবলমাত্র একটি সংখ্যা, চার দশক ধরে ইন্ডাস্ট্রি কাপানো প্রসেনজিত্ চট্টোপাধ্যায় কে দেখলে যে কেউ এই কথাই বলবে। বয়স প্রায় পার করতে চলেছে ষাটের কোঠা। কিন্তু ফিটনেসে মামলায় তরুণ নায়কদের রীতিমত টেক্কা দেন। কি এমন হলো হঠাৎ যে টলিউড মেগাস্টার প্রসেনজিৎ রাতারাতি এমন বুড়িয়ে গেলেন। প্রশ্ন সকলের মনে।

আসলে তাঁর এই রূপ আগামী একটি সিনেমা ‘আয় খুকু আয়’-এর জন্যে। তার সাথে এই সিনেমায় অভিনয় করবেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। সূত্র অনুযায়ী দিতিপ্রিয়া রয় কে (Ditipriya Roy) দেখা যাবে প্রসেনজিতের মেয়ের চরিত্রে। আর এই চরিত্রের প্রয়োজনেই রাতারাতি অবলীলায় তিনি বদলে ফেলেন নিজের লুক। সেই কারণেই তো তিনি এই ‘ইন্ডাস্ট্রি’ এর মহীরুহ।

‘আয় খুকু আয়’ চলচ্চিত্রটি এক বাবা ও মেয়ের ভেতরের টানাপোড়েন ঘিরে তৈরি এক কাহিনী। বাবার চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ। যতদূর শোনা যাচ্ছে এই ছবিতে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের চরিত্রটিতে একটি দ্বৈত ভূমিকা রয়েছে। এই চলচ্চিত্রের প্রযোজনায় রয়েছেন টলিউডের আরেক সুপারস্টার জিৎ। জিৎ এবং প্রসেনজিৎ এই দুই স্টার এর ফ্যানদের ভিতরে বিস্তর তর্ক বিতর্ক থাকলেও জিতের প্রযোজনায় নিজেকে একেবারে ভেঙে গড়ে অভিনয় করতে প্রস্তুত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানা গিয়েছে সিনেমাটির চিত্রনাট্য লেখা হয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে মাথায় রেখে।

এই ছবির খবর প্রথমবার সামনে আসার পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এই বিষয়ে জানিয়েছিলেন, এই ছবিতে থ্রিলারের স্বাদ আছে। তবে বাবা-মেয়ের সম্পর্কের আবেগে পরিপূর্ণ গল্প এটা। গল্পটা বিষয়ে বলব না। এটুকু বলতে পারি, এটায় প্রসেনজিৎ থাকছে। আবার এমন একজনও থাকছে, যে প্রসেনজিৎ’। স্বাভাবিকভাবেই চলচ্চিত্রটির কাহিনী ঘিরে ফ্যানেদের মনে তৈরি হয়েছে প্রবল উৎসাহ।

Related posts

‘কাজ না পেলে এ বার হাত পাততে হবে,’ আতিমারি পরিস্থিতিতে ভেঙ্গে পড়লেন এই জনপ্রিয় অভিনেতা

News Desk

পিতৃপরিচয় ছাড়াই ছেলের জন্ম দিয়েছেন তারই দলের সাংসদ নুসরাত! এই প্রসঙ্গে মুখ খুললেন দেব

News Desk

একুশে শাহরুখ কন্যা সুহানা! অভিনয়ে আসার আগেই নেট দুনিয়ার সেনসেশন তিনি! কেন?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x