Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

‘বিরাটকে পাগলের মতো ভালোবাসতাম’ ফাঁস করলেন হৃতিক রোশনের নায়িকা!

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার। বিশ্বব্যাপী উল্লেখযোগ্য তার ভক্তের সংখ্যা। ক্রিকেটের জন্য তো বটেই তার ফ্যাশন বা স্টাইলের অনুরাগীও কিছু কম সংখ্যক মানুষ নন। বিশেষ করে মহিলা ভক্তদের মধ্যে বিরাট কোহলির বিশেষ জনপ্রিয়তা (Virat Kohli Fan Following) আছে। কোহলির অনুগামীরা যে কোনো সীমা পর্যন্ত গিয়ে তাঁর প্রতি ভালোবাসা প্রদর্শন করবে। এতে অবাক হওয়ার কিছু নেই।

কিন্তু শুধু সাধারন মানুষই নয়, বলিউড (Bollywood Diva) ডিভা জনপ্রিয় এই নায়িকাও কোহলির ভক্তদের একজন। শুধু তাই নয় তিনি রীতিমত কোহলির প্রেমে পাগল একথাও খোদ স্বীকার করেছেন। নায়িকার নাম। হৃতিক রোশনের বিপরীতে বলিউডে ডেবুয় করা ম্রুনাল ঠাকুর (Mrunal Thakur)।

২০১৯ সাল থেকে শুরু তার বলিউড বড় পর্দায় যাত্রা শুরু। অল্প সময়ের ভেতরেই হৃতিকের বিপরীতে সুপার ৩০, জনের বিপরীতে বাটলা হাউজ এবং ফরহান আখতারের সাথে আমাজনের বানানো সিনেমা তুফানে দেখা গিয়েছে ম্রুণাল ঠাকুরকে। আরো একটি সিনেমা আসছে তার যার নাম জার্সি। ম্রুণাল একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘এমন একটা সময় ছিল যখন আমি বিরাট কোহলির প্রেমে পাগল ছিলাম (Mrunal Thakur was Mad After Virat Kohli)। আমি ক্রিকেট খেলাটিকে ভীষণ ভালবেসে ফেলি। আমার ভাই ক্রিকেটের বড় ভক্ত। ওর জন্যই প্রথম এই খেলা দেখা শুরু। আজ থেকে প্রায় পাঁচ বছর আগে ভাইয়ের সঙ্গে একটি ক্রিকেট ম্যাচ লাইভ দেখার অভিজ্ঞতা আছে আমার। টিম ইন্ডিয়ার ব্লু জার্সি গায়ে স্টেডিয়ামে বসে ইন্ডিয়ার হয়ে গলা ফাঁটানোর সেই রোমাঞ্চকর মুহূর্তগুলি আমার বেশ মনে আছে। আর এখন আমি নিজেই ক্রিকেট প্রেক্ষাপটে তৈরি জার্সির ছবির অংশ।’

জানা গেছে শীঘ্রই শাহিদ কাপুরের বিপরীতে ‘জার্সি’ নামক ছবিতে অভিনয় করতে দেখা যাবে ম্রুনালকে। ক্রিকেট খেলাকে ঘিরেই তৈরি হয়েছে এই ছবি। যেখানে একজন ত্রিশঊর্ধ্ব ব্যাক্তিকে (শহীদ কাপুর) দেখা যাবে যে এই বয়সে ক্রিকেটের ব্যাট হাতে ধরবে ছেলের ইচ্ছা পূরণ করতে। জার্সি সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছে গৌতম তিন্নানুরি, গত বছর ২০২০ সালের অগস্টে মুক্তি পাওয়া কথা ছিল এই সিনেমাটির। তবে করোনার কারণে মুক্তির সময় পিছিয়েছে। এই বছর দীপাবলিতে ( ৫ই নভেম্বর) মুক্তি পাওয়ার কথা এই ছবি।

Related posts

তালিবান ফিরতেই আতঙ্কে দেশ ছেড়ে পালাতে বিমানবন্দরে হাজার হাজার মানুষ! চলল গুলি

News Desk

মা দুর্গা ধরাধামে আসেন আশ্বিন মাসে! আশ্বিন মাসে জন্ম হলে কেমন হয় ভাগ্য?

News Desk

দিন আনি দিন খাই রিক্সাচালকের কাছে পৌঁছল ৩ কোটি টাকার আয়করের নোটিশ! কিভাবে?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x