Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বয়ফ্রেন্ডের প্রেমিকার হাত থেকে বাঁচতে আরেকজন সঙ্গিনীর অর্ধনগ্ন হয়ে দৌড়! দেখুন ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যমের দৌলতে বর্তমান সময়ে প্রায় অনেক কিছুই ভাইরাল হয়ে যায় আজকের এই নেটজগতের বিশ্বে। প্রত্যেক দিন এই মহাবিশ্বের প্রত্যেক কোন থেকে বিভিন্ন ছবি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পরে সারা বিশ্বের মধ্যে। যা আমাদের প্রতিদিনের বিনোদনেরও খোরাক বটে। রোজ সকাল থেকে ট্রেন্ডিং হতে থাকে সমাজ মাধ্যমে। সম্প্রতি এমনই এক অভাবনীয় ভিডিও ভাইরাল হয়েছে। আর এই ভিডিও দেখে লজ্জায় মাথা কাটা গেছে অনেকেরই। কিন্তু মজা পেয়েছেন এমন মানুষের সংখ্যাও নেহাত কম নয়।

এই ভিডিওটি ট্যুইটারে ভাইরাল হওয়ার পর থেকে দেখা গিয়েছে, আচমকা বয়ফ্রেন্ডের বাড়িতে এসে হাজির এক প্রেমিকা। সেই ভিডিও করা হয়েছে উল্টোদিকের বাড়ি থেকে। ওই যুবতী বাড়ির দরজা খোলার জন্য ক্রমাগত ডাকাডাকি, চিৎকার করলেও কানে শুনছেন না কেউই। কিন্তু তাঁর বয়ফ্রেন্ড সেই সময় ব্যস্ত রয়েছেন অন্য মহিলার সঙ্গে। ভিডিওতে আবার ধরাও পড়েছে, গার্লফ্রেন্ডের গলার আওয়াজ পেয়ে হঠাৎ ব্যালকনি থেকে উঁকি মারেন বয়ফ্রেন্ড।

সাথে সাথেই সেই ভিডিও তে দেখা যায়, অপর সঙ্গিনীকে অর্ধনগ্ন অবস্থাতেই বাড়ি থেকে বের করার ছক করেন বয়ফ্রেন্ড কোনও উপায় না পেয়ে। বাড়ির দরজা খুলে প্রেমিকা ভিতরে ঢুকতেই দেখা যায়, ব্যালকনি থেকে কোনও ক্রমে নীচে নামছেন শুধুমাত্র অন্তর্বাস পরেই। ওই দৃশ্য দেখে রাস্তার পথচারীরা কেউ কেউ এগিয়ে যান এবং ওই মহিলাকে নীচে নামতে সাহায্য করেন। একটি আন্তর্জাতিক সংবাদপত্রের দাবি, কলম্বিয়াতে এই ঘটনাটি ঘটেছে।

এর পরেই দেখা যায়, দ্বিতীয় যুবতী ব্যালকনি থেকে একটি কাপবোর্ডের ভিতর ঢুকে পড়েন নেমেই যেটি রাস্তায় রাখাছিল। তখনও প্রশমিত হয়নি প্রেমিকার সন্দেহ বলে, ঘর থেকে তিনি ফের রাস্তায় বেরিয়ে আসেন । সেই মহিলাকে সেই সময় রাস্তা দিয়ে আসতে আসতে ক্ষোভ এ রাগে ফেটে পরতে দেখা যায়। এর পরই অর্ধনগ্ন ওই যুবতী বেরিয়ে পালানোর চেষ্টা করেন সামনে রাখা কাপবোর্ডের ভিতর থেকে। এবং প্রেমিকা তাঁর পিছু ধাওয়া করেন তাঁকে দেখতে পেয়ে। যদিও কী হয়েছে তা জানা যায়নি শেষ পর্যন্ত।

Related posts

একই মাস্ক অনেকদিন ধরে ব্যবহার করছেন? ব্ল্যাক ফাঙ্গাসের সংক্রমন কে ডেকে আনছেন না তো?

News Desk

সল্প সময়ের মধ্যে দ্বিগুণ লাভবান হতে চান? আজই বিনিয়োগে করুন এই সমস্ত স্কিমে।

News Desk

মনপ্রাণ বাবার সেবা করলেও অমিতাভের মায়ের ‘দায়িত্ব’ নিতে সটান না করে সেই নার্স! কেন জানেন?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x