Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা দিলীপ কুমার, কেমন আছেন তিনি

আবারও হাসপাতালে ভর্তি হলেন বলিউড খ্যাত অভিনেতা দিলীপ কুমার। গত কয়েক বছর ধরেই তার শরীরের অবস্থা ভালো নেই। বহুদিন ধরেই শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। শনিবার রাতে শ্বাসকষ্ট বাড়লে ৯৮ বছরের দীলিপ কুমারকে সকালে দিল্লির পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা। সংবাদ মাধ্যম -কে এই খবর জানিয়েছেন দিলীপ কুমার জায়া তথা অভিনেত্রী সায়রা বানু।

প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা দিলীপ কুমার, কেমন আছেন তিনি

সায়রা বানু জানান, “দিলীপ কুমারের শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। এই কারণে আজ সকাল সাড়ে আটটার সময় তাঁকে পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই হাসপাতালটি একটি নন-কোভিড হাসপাতাল। বর্তমানে ডক্টর নিতিন গোখেলের পর্যবেক্ষণে রয়েছেন দিলীপ কুমার এবং যাবতীয় শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে ও চিকিৎসা চলছে। যাতে দিলীপ কুমার দ্রুত সুস্থ হয়ে ওঠেন সেইজন্যে আপনারা সবাই প্রার্থনা করুন”।

হিন্দি সিনেমা জগতের সুপারস্টার নাম দিলীপ কুমার। ১৯২২ সালের ১১ ডিসেম্বর বর্তমান পাকিস্তানের পেশোয়ারে জন্মগ্রহণ করেন মুহাম্মদ ইউসুফ খান ওরফে দিলীপ কুমারের। ১৯৪৪ সালে জোয়ার-ভাটা সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেছিলেন দিলীপ কুমার। এরপর নিজের সিনেমা কেরিয়ারে দীর্ঘ পাঁচ দশকে দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক জনপ্রিয় সিনেমা। দিলীপ কুমার অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমার নাম দেবদাস , কোহিনূর, মুঘল-ই-আজম, নয়া দওর, মশাল , দুনিয়া , রাম আউর শ্যাম।

প্রসঙ্গত গত বছর করোনা মহামারী দেখা দেওয়ার পর থেকেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা দিলীপ কুমার। কোভিডের হাত থেকে সুরক্ষিত থাকতে এই পদক্ষেপ। সেখান থেকেই টুইটারে অনুরাগীদের উদ্দেশে জানান , ‘আমার স্ত্রী সায়রা বাড়তি ঝুঁকি নিতে চায় না। তাই আমরা নিভৃতবাসে রয়েছি। আপনারাও ভীষণ প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরোবেন না’।

Related posts

বয়স বাড়লে কম মেয়েদের যৌন উত্তেজনায় আসে ঘাটতি? জেনে নিন কি বলছে বিশেষজ্ঞরা?‌

News Desk

বিনিয়োগ করুন মাত্র ৭টাকা করে, প্রতি মাসে মিলবে ৫০০০ টাকা! কি প্রকল্পে জেনে নিন…

News Desk

উত্তরপ্রদেশ ও বিহারে ভাসিয়ে দেওয়া মৃতদেহ পৌঁছল মালদার গঙ্গা ঘাটে: সম্মানের সঙ্গে অন্ত্যেষ্টির ব্যবস্থা করা হবে, আশ্বাস প্রশাসনের

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x