Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

যৌন মিলনের আকুতিকে আরও তীব্র করে তুলতে পারে সংগীত, জেনে নিন কি ভাবে।

দুটি শরীর যখন যৌন মিলনের জন্য কাছাকাছি আসে তখন বাকি পৃথিবীর থেকে সেই শরীর যুগল ক্রমেই দূরে সরে যেতে থাকে। পৃথিবীর বাকি সব কিছু ভুলে একে অপরের মধ্যে ডুবে যাওয়াই তখন তাদের একমাত্র লক্ষ্য। কিন্তু আজকের এই স্ট্রেস আর টেনশনে ভরা পৃথিবীতে সারাদিন জীবিকার প্রয়োজনে দৌড়ঝাঁপের পর ব্যাপারটা খুব সহজ নয়। নানা রকম মানসিক চাপ যৌন মিলনের রঙিন মুহূর্তের তীব্র ভালোলাগার অনুভূতি কমিয়ে দিতে পারে! এই পরিস্থিতি থেকে আপনাকে আর আপনার সঙ্গীকে বাঁচাতে পারে সংগীত। হ্যাঁ, যৌন মিলন-এর আনন্দকে বহু অংশে বাড়িয়ে দিতে পারে আবহে বাজতে থাকা আপনার প্রিয় সংগীতের মূর্চ্ছনা।

সম্প্রতি নিউরোসাইকোলজিস্ট ড. রন্ডা ফ্রিম্যান মানুষের মিলনের সময়ের মানসিক অবস্থার উপর একটি রিসার্চ করেছেন, আর সেখান থেকেই উঠে এসেছে এই তথ্য। শারীরিক সম্পর্কের সময় পরস্পরের মধ্যে বন্ধনের অনুভূতিকে আরও তীব্রতা দিতে পারে মিউজিক। কিন্তু ঠিক কী উপায়ে সংগীত আপনার যৌন মিলনের অভিজ্ঞতাকে আরও রঙিন ও মধুময় করে তুলতে পারে। জেনে নিন বিশেষজ্ঞরা কী বলছে। সমীক্ষা বলছে, যৌন সঙ্গমের সময় সঙ্গীতের আওয়াজ কানে গেলে ত মস্তিষ্কে বিশেষ প্রভাব ফেলে, মন থেকে সব জড়তা কেটে যায় আর নিজের কামনা মুক্ত হয়ে যেতে থাকে। আর এটা প্রমাণিত যে মুক্ত মন হল সুন্দর ও সফল  যৌনতার এক নিপুণ মাপকাঠি। শুধুমাত্র মনকে ফ্রি করাই নয়, মন থেকে দৈনন্দিন বিভিন্ন অবসাদকে ঝেড়ে ফেলতেও বিশেষ ভাবে সক্ষম সংগীত। আবহে নিজের প্রিয় সঙ্গীত বাজালে নার্ভাস ভাবও কেটে যায়। তাছাড়া মিউজিক যেহেতু মনঃসংযোগ বাড়াতে সক্ষম তাই আবহ সঙ্গীত আপনার সেক্সুয়াল পারফরম্যান্সকে আরও নিখাদ করে তুলতে পারে ।

 রোজকার জীবনের বিভিন্ন টেনশনের কারনে যদি বিছানার পারফরম্যান্স ‘খারাপ’ হতে থাকে, তাহলেও আপনার কাছেও এর থেকে পরিত্রাণ পাওয়ার মহৌষধ হয়ে উঠতে পারে সংগীত।

Related posts

একই ছাদের তলায় সতীন হিসাবে বাস করছেন দুই বান্ধবী! এই পরিবারের গল্প হার মানাবে সিরিয়ালকে

News Desk

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমায় ব্যাবহার করেছে: অক্ষয় কুমারকে নিয়ে বিস্ফোরক শিল্পা শেঠি

News Desk

রেকর্ড বাড়লো দেশের করোনার অ্যাকটিভ কেসের সংখ্যা, সাথে বাড়লো দৈনিক সংক্রমণ

News Desk