Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

অশ্লীল প্রস্তাবের হাত থেকে প্রিয়াঙ্কাকে বাচাঁন সালমান। শুটিং চলাকালীন কি ঘটেছিল।

শ্যুটিং করতে হবে অন্তর্বাস ছাড়া । প্রিয়াঙ্কা চোপড়াকে অন্তর্বাস ছাড়তে হবে বলে জানানো হয় একটি গানের শ্যুটিংয়ের জন্য । তিনি কী করবেন বুঝে উঠতে পারছিলেন না, কেরিয়ারের শুরুতে ওই ঘটনা ঘটায়। সলমন খান ,সেই সময় কার্যত রক্ষাকর্তার ভূমিকায় হাজির হন । কোনও ছবির গানের দৃশ্যের জন্য প্রিয়াঙ্কাকে পরিচালকের নির্দেশ মানতে হবে না। স্পষ্ট জানিয়ে দেন সলমন যে অন্তর্বাস পরেই তিনি শ্যুটিং করবেন বলে । সেদিন শ্যুটিং ফ্লোরে হেনস্থা হওয়ার হাত থেকে রক্ষা পেয়েছিলেন বলিউড ভাইজানের জন্যই , বলে জানান প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কা চোপড়া, সম্প্রতি নিজের বই ‘আনফিনিশ্ড’ প্রকাশ করেন । পিগি মুখ খুলতে শুরু করেছেন, ওই বইয়ের উদ্বোধনেই অতীতের বিভিন্ন ঘটনা নিয়ে ।


আনফিনিশ্ড-এর প্রকাশ অনুষ্ঠানে কখনও বর্ণ বিদ্বেষের সম্মুখীন তিনি কীভাবে হন, সে বিষয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া। কখনও আবার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। মায়ের সঙ্গে মার্কিন পপ তারকা জামাইয়ের সম্পর্ক ,যেখানে নিকের সঙ্গে তাঁর সম্পর্ক, সবকিছু নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। এসবের মাঝে হৃতিক রোশন কীভাবে তাঁকে একবার সাহায্য করেছিলেন, সে বিষয়েও অভিজ্ঞতার কথা শেয়ার করেন নিক-ঘরণী।
জীবনের বিভিন্ন অভিজ্ঞতার ঝুলি খুলে যখন খবর প্রকাশ করছেন প্রিয়াঙ্কা, কখনও উঠে আসেনি শাহরুখ খানের প্রসঙ্গ সেই সময় । কোনও মন্তব্য করতে শোনা যায়নি পিগি-কে ,এক সময়ের বিশেষ বন্ধু শাহরুখকে নিয়ে ।
প্রিয়াঙ্কা চোপড়া এদিকে সবে সবে ‘হোয়াইট টাইগারের’ শ্যুটিং শেষ করেছেন । রাজকুমার রাও এবং আদর্শ গৌরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন প্রিয়াঙ্কা এই ছবিতে। যেভাবে দাপিয়ে অভিনয় করেন হোয়াইট টাইগারে প্রিয়াঙ্কা, তার জেরে তিনি অস্কারও পেতে পারেন বলে মন্তব্য করেন নিক জোনাস।
প্রিয়াঙ্কা চোপড়ার এই বই নিয়ে তিনি যথেষ্ট উচ্ছসিত , তার জীবনের প্রতিটি মুহূর্ত সাজিয়ে গুছিয়ে লিখেছেন এই বইতে ,কয়েক জনের কথা এরিয়ে গেলেও বেশির ভাগ বন্ধু বা সহকর্মীদের কথাই সেখানে লেখা আছে ।

Related posts

অভিনয় করতে রাজি হলেও এই অভিনেতার নাম শুনে চুমু খেতে মানা করেছিলেন করিনা, কেন জানেন

News Desk

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে সিদ্ধার্থ শুক্লা! বিশ্বাস করতেই পারছেন না কেউ

News Desk

দাম্পত্যের বিবাদের মাঝে ফের একসাথে দেখা দিল কাঞ্চন-পিঙ্কি! স্বামী-স্ত্রীর হিসাবে আবার একসঙ্গে?

News Desk